Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেঘলা আকাশ, বাড়তে পারে বৃষ্টির প্রবণতা


২ আগস্ট ২০২০ ১২:৪৯

ঢাকা: ঢাকার আকাশ আজ অস্থায়ীভাবে আংশিক মেঘলা থাকতে পারে। সেইসঙ্গে হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া আগামী তিনদিন দেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে। রোববারের (২ আগস্ট) আবহাওয়ার পূর্বাভাস সম্পর্কে এমন তথ্যই দিচ্ছে আবহাওয়া অধিদফতর।

আবহাওয়া অধিদফতর বলছে, সিলেট ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও বরিশাল বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরণের ভারি বর্ষণের সম্ভবনা রয়েছে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। এছাড়া আগামী তিন দিনের পূর্বাভাসে বলা হয়েছে, বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে।

ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ অস্থায়ীভাবে আংশিক মেঘলা থাকতে পারে। হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে।

অধিদফতর বলছে, আজকের সর্বোচ্চ তাপমাত্রা ৩৪.৯ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ম ২৮ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া সকালে বাতাসের আদ্রতা ছিল ৮৮ শতাংশ এবং বিকালে তা কমে দাঁড়াবে ৫৫ শতাংশে।

টপ নিউজ বৃষ্টির প্রবণতা মেঘলা আকাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর