Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঝিনাইদহে করোনা উপসর্গ ও আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু


৭ আগস্ট ২০২০ ১৭:২৮

ঢাকা: ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে অরুণ বিশ্বাস নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি পৌর এলাকার মদন মোহন পাড়ার নিমাই চন্দ্রের ছেলে।

অরুণ বিশ্বাস পরিবহন ব্যবসায়ী ছিলেন। জ্বর, কাশি ও শ্বাসকষ্টে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

এদিকে শৈলকুপা উপজেলার কবিরপুর ইউনিয়নের মৃত লুৎফর রহমানের ছেলে বাদশা আলম জ্বর কাশি ও বুকে ব্যথা নিয়ে চিকিৎসার জন্য শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে মারা যান। মৃত ব্যক্তিদের শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

এ ছাড়াও করোনা আক্রান্ত হয়ে জেলার মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের পারগোপালপুর গ্রামের মৃত আক্কাস আলী মন্ডলের ছেলে মো. ওসমান গণি।

জেলা স্বাস্থ্য বিভিাগের দেওয়া তথ্য মতে শুক্রবার জেলায় ২৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলো সদর উপজেলায় ১২ জন, শৈলকুপা উপজেলায় ১ জন, কালীগঞ্জ উপজেলায় ৫ জন, হরিনাকুণ্ডু উপজেলায় ৪ জন, কোটচাদপুর উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তে সংখ্যা ১ হাজার ৭৫ জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৬ শত ১৩ জন।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালক মো. আব্দুল হামিদ খান জানান, করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে জেলায় মোট ৩ জন মৃত্যুবরণ করেছেন। এ পর্যন্ত ৩৯ জন করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করেছে ইফা গঠিত কমিটি।

করোনা করোনা মোকাবিলা নভেল করোনাভাইরাস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর