Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমাবেশের দিন যৌন নিপীড়নের ঘটনায় মামলা


৯ মার্চ ২০১৮ ১১:১৪

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা : ঐতিহাসিক ৭ মার্চে সোহরাওয়ার্দী উদ্যানে যোগ দিতে যাওয়া উচ্ছৃঙ্খল কর্মীদের হাতে যৌন নিপীড়নের ঘটনায় মামলা হয়েছে। রমনা থানায় ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা বৃহস্পতিবার রাতে মামলাটি করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল খান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মামলা নম্বর ২৪।

মামলার এজাহারে, ওই ছাত্রীর বাবা ‘সমাবেশের টি শার্ট-ক্যাপ পরিহিত’অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করেছেন। ইস্কাটন এলাকায় তার মেয়েকে নিপীড়ন করা হয়েছে বলে এজাহারে বাদী উল্লেখ করেছেন।

বাদীর অভিযোগ- তিনি ঘটনার দিন রাত ৯টায় কর্মস্থল থেকে বাসায় ফিরে জানতে পারেন তার মেয়ে কলেজ থেকে ফেরার সময় শান্তিনগর মোড়ে বাস না পেয়ে কাকরাইল মোড়ে হেঁটে যায়। সেখানেও সে বাস না পেয়ে অফিসার্স ক্লাবের আগের সিগন্যালে এসে ফার্মগেটগামী একটি বাসে ওঠে। বাসটি মগবাজার হয়ে বাংলামোটরের দিকে যাওয়ার সময় তীব্র যানজটে পড়ে। তখন তার মেয়ে বাস থেকে নেমে হেঁটে বাংলামোটরের দিকে যেতে লাগলে আনুমানিক আড়াইটা থেকে ৩টার মধ্যে ৮৯ নম্বর নিউ ইস্কাটন বাসার সামনের ফুটপাতে সাদা টি-শার্ট পরা আনুমানিক ২৫-৩০ বছর বয়সী অন্তত ১৫ জন ছেলে তাকে ঘিরে ধরে টিজিং করে। তাকে টানাহেঁচড়া করে পরিহিত স্কুল ড্রেসের জামার শোল্ডার ও দুটি বোতাম ছিঁড়ে ফেলে তারা। একজন ট্রাফিক পুলিশ তাকে উদ্ধার করে একটি বাসে তুলে দিলে সে বাসায় আসে।

ওই বাবা বলেন, ‘আমার মেয়ে এ ব্যাপারে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। আমরা মেয়ের শ্লীলতাহানী করার কারণে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এজাহার দায়ের করলাম।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/একে

আরও পড়ুন

৭ মার্চে ‘যৌন হয়রানি’, ৭ দিনের মধ্যে মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর