Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাইক্ষ্যংছড়িতে ইয়াবা উদ্ধার, মিয়ানমারের নাগরিকসহ আটক ২


১৩ আগস্ট ২০২০ ১৭:৩৫

বান্দরবান: জেলার সীমান্তবর্তী উপজেলা নাইক্ষ‌্যংছড়িতে অভিযান চালিয়ে ৩৯ হাজার পিস ইয়াবা ও এক মিয়ানমারের নাগরিকসহ ২ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। বুধবার (১২ আগস্ট) রাতে গোপন সংবাদে সোনাইছড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা এই অভিযান চালায়।

আটকরা হলো- সোনাইছড়ি ইউনিয়নের জোমখোলা গ্রামের বাসিন্দা শৈলুং মারমার ছেলে মংছাএ মারমা, অন্যজন মিয়ানমার নাগরিক চোচো অং রাখাইন (১৯)। সে মিয়ানমারের রাখাইন প্রদেশের রাসিদং এলাকার বাসিন্দা।

সোনাইছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য আবদুর রহিম জানান, ঘুমধুম সড়ক হয়ে একটি মোটরসাইকেল নিয়ে তিন যুবক দ্রুতগতিতে যাওয়ার সময় তাদের সন্দেহ হয়। পরে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি অবহিত করা হলে তিনি নিজেই অভিযান চালিয়ে দুইজনকে আটক করেন। এসময় তাদের দেহ তল্লাশি চালিয়ে ৩৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নাইক্ষ‌্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ চলছে। মাদক পাচারের ঘটনায় আরও কারা জড়িত তা অনুসন্ধান করা হচ্ছে। তাদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইয়াবা পুলিশ সোনাইছড়ি পুলিশ ফাঁড়ি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর