Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্লেড দিয়ে শরীরে জখম, মাথাও ফাটিয়ে দেয় সৎ মা


২৬ আগস্ট ২০২০ ২০:২২

চট্টগ্রাম ব্যুরো: আপন মাকে হারিয়ে সৎ মায়ের কাছে ঠাঁই হয় সাত বছরের শিশু আয়শা আক্তারের। কিন্তু নিত্য অত্যাচারে অতীষ্ঠ হয়ে ওঠে তার দিনগুলো। মারধর, হাতুড়ি দিয়ে পেটানো, শরীরে ব্লেড দিয়ে জখম করা- এমন কোনো নির্যাতন নেই এই শিশুর সঙ্গে করেনি তার সৎ মা। সর্বশেষ মাথা ফাটিয়ে দেওয়ায় তার ঠাঁই হয় হাসপাতালে। ঘটনা জানতে পেরে পুলিশ ওই সৎ মাকে গ্রেফতার করেছে।

চট্টগ্রামের পটিয়া উপজেলার শোভনদণ্ডী ইউনিয়নের রশিদাবাদ গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, গ্রেফতার নিশু আক্তার (২৬) ওই গ্রামের রিকশাচালক নাজিম উদ্দিনের স্ত্রী। নাজিমের প্রথম স্ত্রী মারা যাবার পর তিনি একই গ্রামের নিশুকে বিয়ে করেন।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিক রহমান সারাবাংলাকে বলেন, ‘দীর্ঘসময় ধরে শিশুটিকে নির্যাতন করে আসছিল তার মা। বকাঝকা তো আছেই, মারধর, ধারালো বস্তু দিয়ে আঘাতও করা হয়। তার শরীরে আমরা অনেকগুলো ব্লেড জাতীয় ধারালো বস্তুর আঘাতের চিহ্ন পেয়েছি। গতকাল (মঙ্গলবার) আয়শাকে মাথায় আঘাত করে নিশু। এতে তার মাথায় পাঁচটি সেলাই দিতে হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর আমরা বিষয়টি জানতে পেরেছি।’

প্রাথমিক তদন্ত করে পুলিশ মঙ্গলবার গভীর রাতে নিশু আক্তারের বাবার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এরপর নাজিম উদ্দিন বাদী হয়ে স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। বুধবার দুপুরে তাকে আদালতে হাজিরের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা তারিক রহমান।

চট্টগ্রাম নির্যাতন ব্লেড শরীর জখম সৎ মা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর