Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সন্তানের শারীরিক অবস্থায় হতাশাগ্রস্ত নারীর ‘আত্মহত্যা’র চেষ্টা


২ সেপ্টেম্বর ২০২০ ০৯:০১

ঢাকা: মোহাম্মাদপুর লালমাটিয়ায় ঢাকা শিশু ও নবজাতক জেনারেল হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে পড়ে রিমা (২৬) নামে এক নারী ‘আত্মহত্যা’র চেষ্টা করেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন সন্তানের শারীরিক অবস্থা নিয়ে হতাশাগ্রস্ত ছিলেন বলে জানা গেছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে এই ঘটনা ঘটে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার বাড়ি ফেনী সদর উপজেলার আলোকদিয়া ভূইয়াবাড়ি এলাকায়। বাবার নাম হাশেম মিয়া। স্বামীর নাম মো. ডালিম। তার একমাত্র ছেলে তাসিন (৩)।

আহত রিমার চাচাতো বোন জামাই রোহান পারভেজ জানান, তাসিনের পাইলসের জটিল সমস্যা রয়েছে। ৮/১০দিন আগে দ্বিতীয় দফায় তাকে লালমাটিয়া মহিলা কলেজের পাশে ঢাকা শিশু ও নবজাতক জেনারেল হাসপাতালের ৭০৮ কেবিন ভর্তি করা হয়। ৩/৪ দিন আগে তার পাইলসের অপারেশন করা হয়। এরপর থেকে সে ওই হাসপাতালের এনআইসিইউ’তে রয়েছে।

রোহান পারভেজ বলেন, ‘চিকিৎসকরা জানিয়েছে তাসিনের অবস্থা তেমন ভালো না। তার খাদ্যনালীতে খাবার ঢুকেছে। এইটা জানার পরে রিমা সন্ধ্যার দিকে স্বজনদের বলে কেবিনের বাইরে যায়। এর কিছুক্ষণ পরেই শোনা যায় যে, সে ছাদ থেকে লাফিয়ে পড়েছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। সে ছাদ থেকে লাফিয়ে পড়ে গেছে নাকি এমনিতেই পড়ে গেছে তা বলতে পারছি না। তবে সন্তানের শারীরিক অবস্থা নিয়ে তিনি হতাশাগ্রস্ত ছিলেন।

হাসপাতালেরর ম্যানেজার মো. আমিনুর রহমান বলেন, ‘হাসপাতালটি আটতলা। হাসপাতালের ছাদে নামাজের জায়গা রয়েছে। আর চারপাশে বুক সমান বাউন্ডারি দেওয়া। ছাদ থেকে এমনিতেই পড়ে যাওয়ার মত উপায় নেই। আমাদের মনে হচ্ছে, সে লাফিয়ে নিচে পড়তে পারে। ভবনের পাশের একটি একতলার ছাদের উপর থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।’

এদিকে ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া জানান, ওই নারীর অবস্থা শঙ্কটাপন্ন। তাকে ভর্তি রাখা হয়েছে।

আত্মহত্যা চেষ্টা নারী হতাশাগ্রস্ত


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর