Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার চসিকের প্রকৌশল বিভাগের ১৮ কর্মচারীকে বদলি


৩ সেপ্টেম্বর ২০২০ ১৯:১৯

চট্টগ্রাম ব্যুরো: কাজে গতিশীলতা আনতে কর্মকর্তা-কর্মচারীদের রদবদল অব্যাহত রয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশনে (চসিক)। এবার সংস্থাটির প্রকৌশল বিভাগের ১৮ কর্মচারীকে একযোগে বদলি করা হয়েছে। তারা সবাই প্রকৌশল বিভাগের যান্ত্রিক উপবিভাগের বিভিন্ন পুল অফিসে কর্মরত ছিলেন।

চসিক প্রশাসক পদে খোরশেদ আলম সুজন দায়িত্ব নেওয়ার পর এর আগেও পরিচ্ছন্নতা বিভাগ, স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন অংশে দায়িত্বরতদের কর্মস্থল রদবদল করা হয়।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) চসিক প্রশাসক খোরশেদ আলম সুজনের অনুমতিক্রমে প্রধান প্রকৌশলী এই বদলি আদেশে সই করেন। এরপর আদেশে কপি পাঠানো হয় প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে।

জানতে চাইলে চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামশুদ্দোহা সারাবাংলাকে বলেন, ‘প্রকৌশল বিভাগের অভ্যন্তরীণ ১৮ জন কর্মচারীর কর্মস্থল বদল করা হয়েছে। এটা প্রকৌশল বিভাগ থেকে করা হয়েছে। পরে আমাদের অবহিত করা হয়েছে। সব বিভাগে গতিশীলতা আনতে চসিকের প্রশাসক মহোদয় যে রদবদল করছেন, এটাও সেই প্রক্রিয়ার অংশ।’

বদলি হওয়া তৃতীয় শ্রেণিভুক্ত কর্মচারীরা হলেন— নাসির উদ্দিন, জিয়াউল হক, মো. জাবেদ, মিটন দাশ, নুর নবী, পীযূষ বড়ুয়া, নাসিম উদ্দিন, গোলাম রহমান, আমির হোসেন রাশেদ, রাজু মিত্র, লিটন বড়ুয়া, রণজিৎ দে, জামশেদ মো. তবারক, রতন ঘোষ, নাছির উদ্দিন, কাঞ্চন বসাক, মো. সেলিম এবং শিমুল কান্তি দে।

গত ৬ আগস্ট চসিকের প্রশাসক হিসেবে দায়িত্ব নেন নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন। দায়িত্ব নেওয়ার পর প্রথম দফায় তিনি রাজস্ব বিভাগে বড় ধরনের রদবদল করেন। এরপর পরিচ্ছন্নতা বিভাগ, স্বাস্থ্য বিভাগসহ আরও বিভিন্ন পদে রদবদল হয়েছে। তবে সবচেয়ে বড় রদবদল হয়েছে স্বাস্থ্য বিভাগে। গত মঙ্গলবার ওই বিভাগের অধীনে কর্মরত কনসালট্যান্ট, ডাক্তার-নার্স, আয়া-স্বাস্থ্যকর্মীসহ বিভিন্ন পদের কর্মকর্তা-কর্মচারী মিলিয়ে ১৬৮ জনকে একযোগে বদলি করা হয়।

চট্টগ্রাম সিটি করপোরেশন চসিক চসিক প্রকৌশল বিভাগ চসিক প্রশাসন টপ নিউজ প্রকৌশল বিভাগ প্রশাসক খোরশেদ আলম সুজন বদলি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর