Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু


৪ সেপ্টেম্বর ২০২০ ১১:৩৬

ঢাকা: রাজধানীতে পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল আরও দুইজনের। ডেমরায় ছাদ থেকে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। শাহবাগে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক ব্যক্তি মারা গেছেন। শুক্রবার (৪ সেপ্টেম্বর) এ দুর্ঘটনাগুলো ঘটে।

ডেমরা

রাজধানীর ডেমরা বাশেরপুল এলাকায় ঘুড়ি ওড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে জুবায়ের (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করালে পৌনে নয়টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

জুবায়েরের মামা মেহেদী হাসান জানান, জুবায়ের কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায় বাবা মায়ের সঙ্গে থাকতো।  গতকাল তার সঙ্গে ডেমড়ার বাসায় বেড়াতে আসে জুবায়ের। আজ সকালে এক তলার ছাদে উঠে ঘুড়ি উড়ায়। তখন অসাবধানতাবসত ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে আসলে মারা যায় জুবায়ের। এক ভাই এক বোনের মধ্যে দুবাইয়ের ছোট। তার বাবার নাম জয়নাল মিয়াজি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশবক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে এবং সংশ্লিষ্ট থানায় বিষয়টি অবহিত করা হয়েছে।

শাহবাগ

রাজধানীর শাহবাগ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জহিরুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ডিপিডিসির  লাইনম্যানের কাজ করতেন।

শুক্রবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে ঘটে ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পৌনে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

ডিপিডিসির উপ-সহকারী প্রকৌশলী সামিউল হক জানান, ৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর একটি অনুষ্ঠান আছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে।  সেই উপলক্ষে বিদ্যুৎ মেরামতের কাজ চলছিলেন ইনস্টিটিউটের ভিতরে। আজ সকাল থেকে কাজ শুরু হয়। কাজ করার সময় জহিরুল বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিয়ে আসলে মারা যান। তার ঠিকানা এখনও পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশবক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত জহিরুলের ঠিকানা পাওয়া যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

টপ নিউজ দুর্ঘটনা রাজধানী ঢাকা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর