Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আদালতের নির্দেশে নিজের বিরুদ্ধে মামলা নিলেন ওসি


১২ সেপ্টেম্বর ২০২০ ১৬:২৬

নেত্রকোনা: আদালতের নির্দেশে নিজের বিরুদ্ধে নিজেই মামলা নিতে বাধ্য হলেন নেত্রকোনার কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান। কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাকে থানায় নিয়ে নির্যাতনের অভিযোগে ওসির বিরুদ্ধে মামলাটি করা হয়।

মামলার বিবরণে বলা হয়, গত ২৫ ফেব্রুয়ারি ওসি রাশেদুজ্জামানের বিভিন্ন অপকর্ম ও দুর্নীতির বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে অভিযোগ করায় ওসি মামলার বাদী গোলাম মোস্তফাকে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিলেন। এর জেরে গত ৪ জুন রাতে কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে ওসি একটি সালিশে ঢুকে গোলাম মোস্তফাকে আটক করেন।

পরে সালিশস্থলে কিছু তাস ছড়িয়ে ছিটিয়ে জুয়া খেলার ছবি তুলে ঘটনাস্থলে থাকা আটজনকে থানায় নিয়ে যান ওসি। ওসি সেদিন রাতে গোলাম মোস্তফাকে হেফাজতে রেখে মারপিট এবং নির্যাতন করেন।

পরবর্তীতে জুয়া আইনে আদালতে সোপর্দ করলে আদালত থেকে জামিনে মুক্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হন যুবলীগের ওই নেতা। করোনাভাইরাসের কারণে আদালত বন্ধ হয়ে যাওয়ায় তখন মামলা করতে না পারার কথা আদালতকে জানান মামলার বাদী।

আদালত বাদীর আবেদন আমলে নিয়ে মামলা রুজ্জু করতে ১০ সেপ্টেম্বর নির্দেশ দেন। আদালতের নির্দেশ পাওয়ার পর শনিবার (১২ সেপ্টেম্বর) মামলা লিপিবদ্ধ করা হয়। মামলা নম্বর: ০৯।

ওসির বিরুদ্ধে মামলা হওযায় মামলার তদন্তভার দেওয়া হয়েছে খালিয়াজুরী সার্কেল এবং কেন্দুয়া সার্কেলের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল উদ্দিনকে।

তিনি বলেন, ‘এ মামলার তদন্ত কাজ শুরু হয়েছে। নিরপেক্ষতা এবং দক্ষতার সঙ্গে মামলার তদন্ত সম্পন্ন করা হবে।’

এ বিষয়ে নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুন্সীকে কল দেওয়া হলে সেটি বন্ধ পাওয়া যায়।

আদালত ওসি টপ নিউজ নেত্রকোনা মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর