Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জেলা-উপজেলা ও ইউপি নির্বাচনে প্রার্থী ঘোষণা আ.লীগের [তালিকাসহ]


২১ সেপ্টেম্বর ২০২০ ২০:৩৪

ঢাকা: তিন জেলা পরিষদ, ৯ উপজেলা পরিষদ ও ৫৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভা থেকে এই মনোনয়ন চূড়ান্ত করা হয়।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ তারই সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে দলের প্রার্থিতা পেয়েছেন মো. শামসুল হক, মাদারীপুরে জেলা পরিষদে মুনির চৌধুরী ও মৌলভীবাজার জেলা পরিষদে মিছবাহুর রহমান।

এছাড়া নওগাঁর মান্দা উপজেলায় মো. এমদাদুল হক, যশোর সদরে নুরজাহান ইসলাম নীরা, বাগেরহাটের শরণখোলায় রায়হান উদ্দিন শান্ত, খুলনার পাইকগাছায় মো. আনোয়ার ইকবাল, মাদারীপুরের শিবচরে আ. লতিফ মোল্লা, সুনামগঞ্জের জামালগঞ্জে মো. ইকবাল আল আজাদ, কুমিল্লার দাউদকান্দিতে মোহাম্মদ আলী, চাঁদপুরের মতলব দক্ষিণে বি এইচ এম কবির আহমেদ ও চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় স্বজন কুমার তালুকদারকে দলের প্রার্থী ঘোষণা করা হয়েছে।

স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় ইউনিয়ন পরিষদসহ স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের পূর্ণাঙ্গ তালিকা দেখুন এখানে—

আওয়ামী লীগ ইউপি নির্বাচন উপজেলা পরিষদ নির্বাচন জেলা পরিষদ নির্বাচন টপ নিউজ দলীয় প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন বোর্ডের সভা স্থানীয় জনপ্রতিনিধি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর