Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় জমি নিয়ে বিরোধ, ভাইস চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি


৪ অক্টোবর ২০২০ ১৬:৫৯

ঢাকা: সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খানকে লক্ষ্য করে তার বাড়িতে গুলি করেছে সন্ত্রাসীরা। শনিবার (৩ অক্টোবর) রাতে আশুলিয়ার বাইপাইলের বসুন্ধরা এলাকায় চেয়ারম্যানের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে । খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছে ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান আশুলিয়ার বাইপাইল এলাকায় প্রায় সাড়ে পাঁচ শতাংশ জমি ক্রয়ের পর বাড়ি নির্মাণ করে ভাড়া দিয়ে আসছেন। তবে গত কয়েকদিন ধরে একই এলাকার এম. এ মতিন ও তার দুই সঙ্গী ইয়াছিন মিয়া ও বিপ্লবকে নিয়ে বাড়িটি দখলের পাঁয়তারা করে আসছেন। এরই সূত্র ধরে শনিবার সন্ধ্যার পরে মতিন তার লোকজন নিয়ে ভাইস চেয়ারম্যানের বাড়িতে প্রবেশ করে ভাড়াটিয়াদের ভয়ভীতি দেখিয়ে চলে যেতে বলে। খবর পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান ঘটনাস্থলে গেলে মতিন তার লোকজন নিয়ে চলে যায় ।

এ সময় শাহাদাৎ হোসেন বাড়ির সামনে দাঁড়িয়ে স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলতে শুরু করলে তাকে লক্ষ্য করে মতিন কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এঘটনায় সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান বেঁচে গেলেও গুলি এসে তার বাড়িতে লাগে।

খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছে । তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ ।

এ ঘটনায় ভুক্তভোগী সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান বলেন, ‘এম.এ মতিন এলাকার চিহ্নিত ভূমিদস্যু । সে বেশ কিছুদিন যাবৎ তার বাড়ি দখলের পাঁয়তারা করে আসছে । তিনি নিজ বাড়ির সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন । এ সময় মতিন তাকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়।’

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এমদাদ হোসেন বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল পরিদর্শন করে দুই রাউন্ড গুলি ছোড়ার সত্যতা মিলেছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

গুলি ভূমিদস্যু সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর