Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন নিয়ে হাইকোর্টের আদেশ দুপুরে


৫ অক্টোবর ২০২০ ১২:১৯

ঢাকা: নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূতে পাঁচ জনে মিলে সম্পূর্ণ বিবস্ত্র করে ধর্ষণচেষ্টা ও নিপীড়নের পাশাপাশি তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনাটি হাইকোর্টের নজরে এনেছেন আইনজীবীরা। আদালত দুপুর আড়াইটায় বিষয়টি শুনে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

সোমবার (৫ অক্টোবর) সুপ্রিম কোর্টের আইনজীবী আব্দুল্লাহ আল মামুন ও সিনিয়র আইনজীবী জেড আই খান পান্না বেগমগঞ্জের ওই ঘটনাটি হাইকোর্টের নজরে আনেন। তারা বর্বরোচিত এ ঘটনায় কোনো ব্যবস্থা নিতে আদেশ দেওয়ার জন্য অনুরোধ করেন আদালতকে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: দেলোয়ার ও বাদল গ্রেফতার

পরে বিচারপতি মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মহিউদ্দিন শামীমের হাইকোর্ট বেঞ্চকে আইনজীবী সমিতির সভাপতি এ এম আমিন উদ্দিন বলেন, মাই লর্ড, গতকাল রাতে আমি ফেসবুকে এ জঘন্য ঘটনার ভিডিওটি দেখিছি। এটি এমন একটি জঘন্য ঘটনা, যা আগে কখনো দেখিনি। এরকম বর্বরোচিত ঘটনায় যারা জড়িত, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

পরে আদালত জানান, দুপুর আড়াইটায় ঘটনাটি শুনে তারা আদেশ দেবেন।

রোববার (৪ অক্টোবর) দুপুরে ওই গৃহবধূকে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। জানা যায়, উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে মাসখানেক আগে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন- নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে বখাটেদের মারধর, গ্রেফতার এক

ভিডিওতে দেখা যায়, ওই গৃহবধূকে সম্পূর্ণ বিবস্ত্র করে তার মুখমণ্ডলে উপুর্যপুরি লাথি মারছে দুর্বৃত্তরা। ভিডিওধারণের সময় গৃহবধূ বখাটেদের বহুবার পায়ে ধরে কাকুতি-মিনতি করেছেন। তিনি দুর্বৃত্তদের বারবার বাবা-বাবা বলে ডাকলেও তারা ভিডিওধারণ বন্ধ রাখেনি। জঘন্য ও নারকীয় কায়দায় ওই গৃহবধূকে তারা নির্যাতন করতে থাকে। শুধু তাই নয়, ধারণ করা ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়া হবে এবং লাইভ করতে হবে বলেও ওই সময় একে অন্যকে জানায় নির্যাতকরা।

বিজ্ঞাপন

জানা গেছে, নির্যাতনের শিকার ওই নারীর বিয়ে হয় তিন বছর আগে। পরে স্বামী দ্বিতীয় বিয়ে করলে তিনি বাবার বাড়িতে থাকতেন। স্বামীর সঙ্গে অনেকদিন হলো যোগাযোগও নেই তার। এর মধ্যে গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর স্বামী তার সঙ্গে দেখা করতে এসেছিলেন। পরে রাত ১০টার দিকে দেলোয়ার তার কথিত বাহিনী নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে, তার বিরুদ্ধে অনৈতিক কাজ করার অভিযোগ এনে মারধর ও ধর্ষণচেষ্টা চালায়। এক পর্যায়ে তাকে সম্পূর্ণ বিবস্ত্র করে ওই অবস্থার ভিডিও ধারণ করে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

আদেশ গৃহবধূকে বিবস্ত্র টপ নিউজ বিবস্ত্র করে মারধর ভিডিওধারণ হাইকোর্ট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর