Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবির নতুন সহকারী প্রক্টর অরুপ বড়ুয়া


৫ অক্টোবর ২০২০ ১৭:৫৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) নতুন সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন পালি বিভাগের সহকারী অধ্যাপক অরুপ বড়ুয়া।

সোমবার (৫ অক্টোবর) তাকে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান সই করা এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, পালি বিভাগের সহকারী অধ্যাপক অরুপ বড়ুয়াকে যথারীতি প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাসহ যোগদানের তারিখ থেকে একবছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ করা হলো।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান সারাবাংলাকে বলেন, তাকে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়ছে। তিনি আজ থেকে দায়িত্ব পালন করবেন।

অরুপ বড়ুয়া সারাবাংলাকে বলেন, আমাকে একবছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আমি আজ থেকে দায়িত্ব পালন করছি।

এর আগে, অরুপ বড়ুয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বৌদ্ধ ছাত্র পরিষদের সভাপতি এবং বিশ্বশান্তি প্যাগোডার পরিচালকের দায়িত্ব পালন করছেন। ২০১৪ সালেও একবার সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) সহকারী পরিচালক দায়িত্বে আছেন।

অরুপ বড়ুয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবি সহকারী প্রক্টর সহকারী অধ্যাপক অরুপ বড়ুয়া সহকারী প্রক্টর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর