Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারীকে বিবস্ত্র করে নির্যাতন: আরও এক আসামি গ্রেফতার


১৩ অক্টোবর ২০২০ ০০:১৬

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে নারীকে বিবস্ত্র করে বর্বরোচিত নির্যাতন ও ভিডিওধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেফতার সামছুদ্দিন ওরফে সুমন (৩৯) ওই মামলার ৬ নম্বর আসামি। এ নিয়ে এই মামলায় এখন পর্যন্ত ১১ জনকে আটক করা হলো। এর মধ্যে এজাহারভুক্ত ছয় আসামির সবাই গ্রেফতার হলেন।

সোমবার (১২ অক্টোবর) বিকেল ৫টার দিকে কুমিল্লা থেকে সামছুদ্দিন ওরফে সুমনকে গ্রেফতার করে পিবিআই। সামছুদ্দিন একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের দরবেশ আলী বাড়ির নেয়ামত উল্যাহ এর ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পিবিআই পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল ৫টার দিকে কুমিল্লা শহর থেকে পিবিআই সদস্যরা সামছুদ্দিন ওরফে সুমনকে আটক করে। এ ঘটনায় আরও যাদের জড়িত থাকার তথ্য পাওয়া গেছে, তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গত ২ সেপ্টেম্বর বেগমগঞ্জের ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতন চালিয়ে তার ভিডিওধারণ করে দেলোয়ার বাহিনী। ৪ অক্টোবর ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ওই রাতেই পুলিশ একজনকে আটক করে। পরে ৫ অক্টোবর রাতে ওই নারী দেলোয়ার বাহিনীর অন্যতম সদস্য বাদলকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করেন। পরে ৬ অক্টোবর তিনি দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেন ও তার সহযোগী কালামের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

আসামি গ্রেফতার গ্রেফতার ১১ বিবস্ত্র করে নির্যাতন বেগমগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর