Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেল না পাওয়ায় মাকে পুড়িয়ে হত্যা করলো কিশোর ছেলে


১৭ অক্টোবর ২০২০ ২২:৫০

শেরপুর: জেলার শ্রীবরদীতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় মায়ের শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে উঠেছে ছেলের বিরুদ্ধে । এ ঘটনায় আবু হানিফ (১৪) নামের ওই কিশোর ছেলেকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে পৌরশহরের তাতিহাটি পশ্চিমপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। হুনুফা বেগম স্থানীয় সদাগর আলী সাদার স্ত্রী ও শেরপুর শহরের চকপাঠক এলাকার আলাউদ্দিন আলার মেয়ে।

এ ঘটনায় হুনুফা বেগমের ভাই দুলাল মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বিকেলে হানিফকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছেন। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, হুনুফা বেগমের তিন ছেলে-মেয়ের মধ্যে আবু হানিফ সবার বড়। সে কিছুদিন ধরে মায়ের কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না করে আসছিল। এতে মা হুনুফা বেগম রাজি না হওয়ায় গত রোববার রাতে তার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় হানিফ।

অগ্নিদগ্ধ হুনুফাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে জেলা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি ঘটলে তাকে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার হুনুফা মারা যান।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনার বিষয়ে সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আগুনে পুড়িয়ে হত্যা কিশোর ছেলে মোটরসাইকেল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর