Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় বাবা-ছেলের মৃত্যু


১৯ অক্টোবর ২০২০ ০০:৩৩

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী কোনাপাড়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে বাবা-ছেলের মৃত্যু হয়েছে।

রোববার (১৮ অক্টোবর) সন্ধ্যা সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ছেলে সাদমান রাহিমের (২২) মৃত্যু হয়। আর গুরুতর আহত অবস্থায় বাবা আনিসুর রহমান বাবুলকে (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে নয়টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আনিসুরের শ্যালক মো. মাহমুদ স্বপন জানান, আনিসুর রহমান বাবুল দুই ছেলে ও স্ত্রী পরিবার নিয়ে মাতুয়াইল মধ্যপাড়া ৩৯ নম্বরে নিজ বাসায় থাকেন। রাজধানীর গ্রিন রোডে টাইলসের ব্যবসা রয়েছে তার। মৃত সাদমান রাহিম বোরহানউদ্দিন কলেজের অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

তিনি বলেন, ‘সন্ধ্যার দিকে খবর পাই, রাহিম ও তার বাবা যাত্রাবাড়ী কোনাপাড়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছে। তাদের কোনাপাড়ার ফেমাস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানকার চিকিৎসকরা রাহিমকে মৃত ঘোষণা করেছে। তার মৃতদেহ বাসায় নিয়ে যাওয়া হয়েছে। আর আনিসুরকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।’

হাসপাতালে আসা নিহত আনিসুরের আত্মীয় জাকারিয়া আহমেদ জানান, বড় ছেলে সাদমান রাহিম ও ছোট ছেলে সাদমান ফাহিমসহ বাবা আনিসুর কোনাপাড়া মোটরসাইকেল সার্ভিস সেন্টারে গিয়েছিল। সেখান থেকেই একটি মোটরসাইকেলে রাহিম ও তার বাবা আনিসুর রহমান এবং আরেকটি মোটরসাইকেলে ছোট ছেলে ফাহিম ফিরছিলেন। কোনাপাড়া ধার্মিকপাড়া এলাকায় রাহিম অন্য একটি মোটরসাইকেলকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খায়। এতে রাহিম ঘটনাস্থলেই মারা যায়। আর তার বাবা গুরুতর আহত হন।

ঢামেক হাসপাতালর পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া আনিসুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

ধাক্কা বাবা-ছেলের মৃত্যু বৈদ্যুতিক খুঁটি মোটরসাইকেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর