Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীর চাটখিলে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, যুবলীগ নেতা গ্রেফতার


২২ অক্টোবর ২০২০ ১২:৫৭

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ওয়াছির বাড়ীর এক প্রবাসীর স্ত্রীকে (২৩) ধর্ষণের ঘটনায় মুজিবুর রহমান শরীফকে (৩০) গ্রেফতার করেছে চাটখিল থানা পুলিশ। গ্রেফতারকৃত মজিবুর রহমান শরীফ একই বাড়ির রফিক উল্লাহর ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি। তার বিরুদ্ধে চাটখিল থানায় ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজি ও টেন্ডারবাজিসহ ৮টি মামলা রয়েছে।

বুধবার (২১ অক্টোবর) এ ঘটনায় ওই গৃহবধূ মুজিবুর রহমান শরীফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে চাটখিল থানায় মামলা দায়ের করেন। ওই নারীর শারীরিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার দুপুরে যুবলীগ নেতা মজিবুর রহমান শরিফকে ইয়াছিন হাজীর বাজার সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই নারীর দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, বুধবার ভোর ৫টার সময় সন্ত্রাসী শরিফ একই বাড়ির প্রবাসীর স্ত্রীর ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে পড়ে। অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে তাকে ধর্ষন করে। এ সময় শরীফ বাহিনীর কয়েকজন সশস্ত্র ক্যাডার ঘরের পাশে পাহারা দেয়। তাদের ভয়ে বাড়ির লোকজন কেউ এগিয়ে আসেনি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে শরীফকে গ্রেফতার করা হয়েছে। ওই গৃহবধূর শারীরিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া, শরিফের সহযোগীদেরও গ্রেফতারে অভিযান চলছে।

এদিকে ঘটনা প্রকাশ পাওয়ার পর চাটখিল উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী ও যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক সিদ্ধান্তে জানানো হয়, নারী ধর্ষণের অভিযোগে শরীফকে সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়েছে। নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

ধর্ষণ নোয়াখালী যুবলীগ নেতা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর