Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুবর্ণচরে মাকে হত্যার দায়ে সন্তানসহ ৫ সহযোগী গ্রেফতার


২২ অক্টোবর ২০২০ ১৭:৪১

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জব্বর ইউনিয়নের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডের পেছনে খণ্ডিত নারীদেহ উদ্ধারের ঘটনায় সন্তান হুমায়ুন কবিরসহ ৫ সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২১ অক্টোবর) জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

ডিআইজি আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় ৭ আসামির মধ্যে ৫ জনকে আটক করা হয়েছে। বাকি ২ জনকে গ্রেফতার করার অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের মধ্যে নীরব ও নূর ইসলাম কসাই আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

তিনি আরও জানান, ওই নারীর সৎ ভাই বেলাল প্রায় ৪ লক্ষ টাকা ঋণ রেখে মারা যায়। ওই ঋণের টাকা পরিশোধ করার জন্য পাওনাদাররা হুমায়ুন কবিরকে চাপ দিতে থাকে। এক পর্যায়ে হুমায়ুন কবির তার মায়ের নামের সম্পত্তি বিক্রি করে ঋণের টাকা পরিশোধের প্রস্তাব দেয়। তার মা আপত্তি জানালে মা ও ছেলের মধ্যে বিরোধ হয়। এরই জের ধরে হুমায়ূন কবির তার সহযোগীসহ মুখে বালিশ চাপা দিয়ে মাকে হত্যা করে। খণ্ডিত দেহ জাহাজমারা গ্রামের একটি ধানক্ষেতে ফেলে রাখে।

উল্লেখ্য, গত ৭ অক্টোবর উপজেলার চর জব্বর ইউনিয়নের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডের পেছনে একটি ধান ক্ষেত থেকে বিকাল ৫ টায় হুমায়ুন কবিরের মা নূরজাহান বেগমের খণ্ডিত দেহ উদ্ধার করে পুলিশ।

আরো পড়ুন: সুবর্ণচরে খণ্ডিত নারীদেহের বাকি ৩ অংশ উদ্ধার, থানায় মামলা

সুবর্ণচর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর