বিজ্ঞাপন

সুবর্ণচরে খণ্ডিত নারীদেহের বাকি ৩ অংশ উদ্ধার, থানায় মামলা

October 8, 2020 | 6:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জব্বার ইউনিয়নের উত্তর জাহাজমারা গ্রামে উদ্ধার হওয়া খণ্ডিত নারীদেহের আরও তিনটি অংশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুর ১২টার দিকে প্রভিডা ফিড ফ্যাকটরির পেছনে ধান ক্ষেতের বিভিন্ন জায়গা থেকে চর জব্বর থানা পুলিশ এই অংশগুলো উদ্ধার করে। পাঁচ খণ্ড করে ফেলে রাখা মরদেহটির দুইটি অংশ গতকাল বুধবার (৭ অক্টোবর) বিকেলে উদ্ধার করা হয়েছিল।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, মরদেহটি নুর জাহান বেগম (৪২) নামে এক নারীর। তিনি ওই এলাকার মৃত আব্দুল বারেকের স্ত্রী। তিন সন্তানের জননী নুর জাহান বেগমের বড় ছেলে প্রায় একবছর আগে মারা গেছেন। এ ঘটনায় নিহতের ছেলে হুমায়ূন কবির বুধবার রাতে বাদী হয়ে অজ্ঞাত ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বলেন, একই এলাকার আবাদি ধান ক্ষেতের বিভিন্ন স্থান থেকে ওই নারীর শরীরের খণ্ডিত বুকের অংশ ও দু’টি পাসহ তিনটি অংশ উদ্ধার করা হয়েছে আজ (বৃহস্পতিবার)। গতকাল বিকেলে নিহত মরদেহটির দুইটি টুকরো অন্য একটি ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছিল।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, অতি দ্রুত সময়ের মধ্যে এই নৃশংস ঘটনার রহস্য উদঘাটন করে খুনিদের গ্রেফতার করা হবে বলে আশ্বাস দেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন