Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দক্ষিণখান থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার


২৪ অক্টোবর ২০২০ ০৯:৪৭

ঢাকা: রাজধানীর দক্ষিণখান এলাকার একটি বাসা থেকে ফাতেমা বেগম (২৬) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৩অক্টোবর) রাত ৯টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মৃত ফাতেমার স্বামী মো. সোহেল শেখ সারাবাংলাকে জানান, তাদের বাসা দক্ষিনখান ফায়দাবাদ ছাপরা মসজিদ এলাকায়। ফাতেমা বেগম তার তৃতীয় স্ত্রী। গত জুন মাসেই ফাতেমাকে বিয়ে করেছেন তিনি।

সোহেল আরও জানান, বিয়ের কয়েক দিনের মাথায় তাদের বাড়িওয়ালা আলী আহমদসহ রানা, আলমগীর, নাজমুল তার স্ত্রীকে দলবেঁধে ধর্ষন করে। তাদের ভয়ে এ কথা কাউকে বলেননি ফাতেমা বেগম। চলতি মাসে সোহেল ওই ঘটনার ব্যাপারে জানতে পারে। এবং ৪ অক্টোবর দক্ষিণখান থানায় চারজনের বিরুদ্ধে ধর্ষন মামলা দায়ের করেন তারা।

সেই মামলায় আটক আলী আহমেদ ও রানা বর্তমানে কারাগারে আছে। গত দুইদিন আগে মামলার বিষয় ও পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। কিন্তু, আজ কেন ফাতেমা আত্মহত্যা করেছেন – তা বলতে পারেনি স্বামী সোহেল শেখ।

এ ব্যাপারে দক্ষিনখান থানার উপ পরিদর্শক (এসআই) মোহা. জয়নুল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে সারাবাংলাকে জানান, মৃত ফাতেমার স্বামী সোহেল সন্ধ্যায় বাসায় এসে ফ্যানের সাথে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ফাতেমার মৃতদেহ দেখতে পান। পরে খবর দিলে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃত ফাতেমা গত জুন মাসে ধর্ষণের শিকার হন। এবং তিনি নিজে বাদী হয়ে চারজনের বিরুদ্ধে থানায় মামলা করে। সেই মামলায় দুজন আসামি কারাগারে আছে।

বিজ্ঞাপন

এসআই আরও জানান, এসব বিষয় ও পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো। গত পরশুদিন তাদের মধ্যে হাতাহাতি হয়। এই কারণেই ফাতেমা আত্মহত্যা করতে থাকতে পারেন। তবুও ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

গৃহবধূর ঝুলন্ত মরদেহ দক্ষিণখান দলবেঁধে ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর