Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সপরিবারে করোনামুক্ত হলেন মেয়র আতিক


২৭ অক্টোবর ২০২০ ১৯:১৩

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম সপরিবারে করোনামুক্ত হলেন। মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ত্যাগ করেছেন তারা।

মেয়র আতিকুল ইসলাম, তার স্ত্রী শায়লা শগুফতা ইসলাম এবং কন্যা বুশরা ইসলামের কোভিড-১৯ টেস্টের ফলাফল নেগেটিভ হওয়ায় দুপুর দেড়টার দিকে হাসপাতাল ত্যাগ করেন তারা। ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে মেয়র সপরিবারে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন। তাঁরা এই হাসপাতালেই চিকিৎসা নেন। হাসপাতালে অবস্থানকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত তাদের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন। সেজন্য তারা প্রধানমন্ত্রীর প্রতি অশেষ শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের চিকিৎসা সেবা সম্পর্কে মেয়র ও তার পরিবারের সদস্যরা উচ্ছ্বসিত প্রশংসা করেন। তারা হাসপাতালের চিকিৎসক এবং চিকিৎসা সেবার সঙ্গে যুক্ত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। অসুস্থ থাকাকালে নগরবাসীর কাছ থেকে যে দোয়া ও ভালোবাসা পেয়েছেন, সেজন্য মেয়র এবং তার পরিবারের সদস্যরা তাদের প্রতিও কৃতজ্ঞতা জানান।

করোনামুক্ত পরিবার মেয়র আতিক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর