Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলেজ শিক্ষক অরুণ রায় হত্যা: গ্রেফতার ২


৩১ অক্টোবর ২০২০ ২১:০৬

নড়াইল: নড়াইলে কলেজ শিক্ষক (অব) অরুণ রায় হত্যার ঘটনায় দুজনকে আটক করেছে সদর থানা পুলিশ। পুলিশ জানিয়েছে, তারা প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে। হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন- সদরের তুলারামপুর ইউনিয়নের ব্যানাহাটি গ্রামের নরোত্তম দত্তের ছেলে একাদশ শ্রেণির শিক্ষার্থী রাজু দত্ত (১৮) এবং তার বন্ধু পার্শ্ববর্তী যশোর জেলার জামদিয়া ইউনিয়নের দোগাছি গ্রামের কৃষ্ণ বিশ্বাসের ছেলে দিপু বিশ্বাস (১৮)।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল সদর থানা পুলিশ শুক্রবার (৩০ নভেম্বর) রাতে রাজু দত্তকে ব্যানাহাটি গ্রামের একটি মাছের ঘের থেকে এবং শনিবার সকালে দোগাছি গ্রামে বিলের মধ্যে থেকে দিপুকে আটক করে।

নিহতের এক আত্মীয় জানান, শনিবার সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত নিহতের বাড়ির পূর্ব পাশের একটি ডোবা থেকে পুলিশ তার ব্যবহৃত চাবির ছড়া (এতে ২১টি চাবি ছিল), বাড়ির ফল কাটা ছুরি এবং হত্যাকারীদের ব্যবহৃত একটি টুপি উদ্ধার করে।

তিনি বলেন, রাজু ও দিপু নেশাগ্রস্ত এবং এলাকায় খারাপ ছেলে হিসেবে পরিচিত। একদিন কলেজ শিক্ষক অরুণ রায় তাদের নেশা করতে নিষেধ এবং বকাবকি করেন। এ কারণে তাকে হত্যা করতে পারে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার ওসি (অপারেশন) শিমুল কুমার দাস দু’জনকে আটকের কথা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে তারা হত্যার কথা স্বীকার করেছে এবং একটি ছুরিও পাওয়া গেছে। এখনও ১৬৪ ধারায় জবানবন্ধি নেওয়া হয়নি। জেলা পুলিশের পক্ষ থেকে রোববার এ ব্যাপারে একটি সংবাদ সম্মেলন করা হতে পারে। তখন বিস্তারিত জানানো হবে।

পুলিশ সুপার জসিম উদ্দিন পিপিএম বলেন, দু’জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। হত্যার কিছু আলামতও পাওয়া গেছে। এসব যাচাই-বাছাই করা হচ্ছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে সদর থানা পুলিশ সদরের তুলরামপুর ইউনিয়নের হিন্দু অধ্যুষিত ব্যানাহাটি গ্রামের নিজ বাড়িতে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায়ের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। জানা গেছে, এ বাড়িতে তিনি একা থাকতেন। নিহতের ঘটনায় ২৪ অক্টোবর নিহতের স্ত্রী নিভা রাণী পাঠক সদর থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

কলেজ শিক্ষক নড়াইল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর