Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার


২ নভেম্বর ২০২০ ১৮:০৮

বগুড়া: বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের দাড়িয়াল গ্রামে অষ্টম শ্রেণীর মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ করেছে সিএনজিচালিত অটোরিকশা চালক আমিনুর ইসলাম সাকিদার (২৭)।  ওই শিক্ষার্থীর অভিযোগের প্রেক্ষিতে আমিনুর সাকিদারকে রোববার (১ নভেম্বর) দিবাগত রাতে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আমিনুর ধর্ষণের দায় স্বীকার করে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সদর থানায় সংশোধিত নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের কাহলা সাকিদার পাড়ার আলতাফ হোসেনের ছেলে অটোরিকশাচালক আমিনুর। তিনি দুই সন্তানের বাবা। পাশের নুনগোলা ইউনিনের এক মাদরাসা শিক্ষার্থীর সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তিনি মেয়েটিকে নানারকম প্রলোভন দেখান।

পুলিশ আরো জানায়, ২৪ অক্টোবর থেকে অষ্টম শ্রেণীর ওই শিক্ষার্থীর সঙ্গে অটোরিকশাচালক আমিনুরের মোবাইল ফোনে কথা শুরু হয়। ছেলেটি তার আসল নাম গোপন করে নিজেকে সাগর নামে পরিচয় দেন। মেয়েটির সঙ্গে আমিনুর দেখা করতে চায়। মেয়েটি তার সঙ্গে দেখা করার জন্য ২৮ অক্টোবর গভীর রাতে বাড়ি থেকে বের হয়ে যায়। রাস্তায় অপেক্ষায় থাকা আমিনুর মেয়েটিকে তার সিএনজিতে উঠিয়ে নেয়। কিছুদূর গিয়ে একটি বাঁশ ঝাড়ের ভেতরে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষণের বিষয়টি প্রকাশ না করার জন্য ধর্ষক আমিনুর মেয়েটিকে ভয়ভীতি দেখায়। তবে, মেয়েটি পরিবারের কাছে ঘটনা খুলে বলে। ধর্ষকের সন্ধানে তার পরিবার খোঁজ নিয়ে সাগর নামে কাউকে না পেয়ে রবিবার বগুড়া সদর থানায় বিষয়টি জানায়।

সদর থানার ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে এসআই রায়হান ও নুর আমিন তদন্ত শুরু করে। কিন্তু তাদের হাতে একটি মোবাইল নম্বর ছাড়া কোন তথ্যই ছিল না। পরে পুলিশ কৌশলে নামপরিচয় উদঘাটন করে। রবিবার রাতে ধর্ষক আমিনুরকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ

বগুড়া সদর থানা পুলিশ জানায়, ধর্ষণের শিকার মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রায় কোন তথ্য ছাড়াই ধর্ষণের ঘটনাটি সদর থানা পুলিশ দ্রুত উদঘাটন করেছে এবং ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতার বগুড়া মাদরাসা শিক্ষার্থী ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর