Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ কিশোরের মৃত্যু


৩ নভেম্বর ২০২০ ০৯:১৬

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার (২ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে ফরিদগঞ্জে-চাঁদপুর-লক্ষ্মীপুর সড়কের টিএন্ডটি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ১৫নং রূপসা ইউনিয়নের গাব্দেরগাও গ্রামের জাহিদ (১৬), ফরিদগঞ্জ পৌর এলাকার কাচিয়াড়া গ্রামের রায়হান (১৭) ও ১০নং গোবিন্দপুর ইউনিয়নের রামপুর গ্রামের আল আমিন (১৬)। তারা তিনজনই ফরিদগঞ্জ ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের কর্মী।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে খাবার শেষে ইন্টারনেট সার্ভিসের জন্য জাহেদসহ ৩ জন লাইন নির্মাণ কাজে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটো রিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জাহেদের মৃত্যু হয়।

আর গুরুতর আহত অবস্থায় অপর দুই মোটরসাইকেল আরোহী আল-আমিন ও রায়হানকে প্রথমে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের চাঁদপুর সদর হাসপাতালে পাঠায়। সদর হাসপাতালে আনার পর রায়হান মারা যায়। আর ঢাকায় নেওয়ার পথে আল-আমিনের মৃত্যু হয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন বলেন, ‘দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা গেছেন। আর একজন চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে এবং আরেকজন ঢাকা নেওয়ার পথে মারা গেছেন। নিহতদের একজনের মৃতদেহ ফরিদগঞ্জ থানায়, আরেকজনের মৃতদেহ চাঁদপুরের হাসপাতালে এবং আরেকজনের মৃতদেহ ফরিদগঞ্জে নিয়ে আসা হচ্ছে।’

তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল এবং সিএনজি অটোরিকশটি জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

৩ জনের মৃত্যু চাঁদপুর মোটরসাইকেল

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর