Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিদেশি অস্ত্র-গুলিসহ ‘কিশোর অপরাধী চক্রের নেতা’ গ্রেফতার


৪ নভেম্বর ২০২০ ১৮:২৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বিদেশি পিস্তল ও গুলিসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। ওই যুবক নগরীর চান্দগাঁও-বহদ্দারহাটকেন্দ্রিক কিশোর অপরাধী চক্রের নেতা বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার (৪ নভেম্বর) গভীর রাতে নগরীর চান্দগাঁও থানার কসাই পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারি পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ।

গ্রেফতার রাজু বাদশা (৩২) চট্টগ্রাম নগরীর চান্দগাঁও, বহদ্দারহাটসহ আশপাশের এলাকায় হামকা রাজু নামে পরিচিত বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব কর্মকর্তা সোহেল মাহমুদ সারাবাংলাকে বলেন, ‘গ্রেফতার রাজু’র বিরুদ্ধে কিশোর গ্যাংয়ে নেতৃত্ব দেওয়া, চাঁদাবাজি, ইয়াবা বিক্রি এবং ইভটিজিংয়ের বেশকিছু অভিযোগ আছে। ছিনতাই, চাঁদাবাজি ও হত্যাচেষ্টাসহ বিভিন্ন অভিযোগে নগরীর বিভিন্ন থানায় অন্তঃত পাঁচটি মামলা আছে। গত (মঙ্গলবার) রাত দেড়টার দিকে কসাইপাড়ার বাসা থেকে হামকা রাজুকে গ্রেফতার করা হয়।’

গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও তিনটি গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তা সোহেল মাহমুদ।

গ্রেফতার বিশোর অপরাধী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর