Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুষ্টিয়ায় আতিয়ার হত্যা মামলায় দুই আসামির যাবজ্জীবন


১৩ নভেম্বর ২০২০ ০৯:৪৪

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার দক্ষিণ ভবানীপুর গ্রামের আতিয়ার রহমান হত্যা মামলায় দুই আসামিকে যাবজ্জীবন ও অর্থদণ্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার (১২ নভেম্বর) বেলা ১১টায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন।

এসময় উত্তর চাঁদপুর গ্রামের কফিল উদ্দিন শেখের ছেলে দণ্ডপ্রাপ্ত আসামি আছান আলী শেখ আদালতে উপস্থিত ছিলেন। অপর দণ্ডপ্রাপ্ত আসামি মো. সেলিম পলাতক রয়েছেন। তিনি লাহিনী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, টাকা পয়সা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে ২০১৩ সালের ২২ অক্টোবর রাত সাড়ে ৮টায় নিজ বাড়ি থেকে আতিয়ারকে কৌশলে ডেকে নিয়ে যায় আসামিরা। পরদিন সকালে স্থানীয় ধর্মপাড়া মাঠে ধানক্ষেতের আইল থেকে আতিয়ারের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের ভাই হাবিবুর রহমান ২৪ অক্টোবর কুমারখালী থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০১৪ সালের ২১ নভেম্বর তিন আসামির বিরুদ্ধে পুলিশ চার্জশীট দাখিল করে। আদালতের দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হলে পেনাল কোডের ১৪৩/৩২৩/৩০২/৩৪ ধারায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেন। এ মামলার তিন নম্বর আসামি রেজাউলকে বেকসুর খালাস দেন আদালত।

আতিয়া হত্যা মামলা কুষ্টিয়া যাবজ্জীবন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর