Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগুনে পুড়ে শিশুর মৃত্যু


১৮ নভেম্বর ২০২০ ১৬:৪৬

বরিশাল: বরিশালে গভীর রাতে বসতঘরে অগ্নিকাণ্ডে ৮ বছর বয়সের এক শিশু পুড়ে মারা গেছে। ওই শিশুদের বসতঘরও আগুনে পুড়ে গেছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) রাত দেড়টার দিকে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের উত্তর লামছড়ি গ্রামে ইউনুস গাজীর বাড়িতে ঘটে এই ঘটনা।

বুধবার সকাল ৯টায় জানাজা শেষে বাড়ির পাশের গোরস্থানে শিশু রেজাউলের দাফন সম্পন্ন হয়।

ইউনুস গাজী ও তার স্বজনরা, ওই ঘরে ৩ নাতি-নাতনি নিয়ে তাদের নানা-নানি ঘুমিয়েছিলেন। হঠাৎ ধোঁয়ার কুন্ডলী ও আগুনের তাপে তাদের ঘুম ভেঙ্গে যায়। আগুন দেখে তারা চিৎকার শুরু করেন এবং সবাইকে নিয়ে ঘরের বাইরে চলে যান। তবে তাড়াহুড়োর কারণে ঘরের ভেতরেই থেকে যায় ৮ বছরের নাতি রেজাউল গাজী।

গ্রামবাসীর দীর্ঘ চেষ্টায় একপর্যায়ে আগুন নিয়ন্ত্রণ হলে ঘরের মধ্যে পুড়ে অঙ্গার অবস্থায় রেজাউলের লাশ উদ্ধার করেন স্বজনরা। বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে এই অগ্নিকাণ্ড হয়েছে বলে সন্দেহ করছেন এলাকাবাসী।

রেজাউল স্থানীয় উত্তর লামছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। নানা-নানির কাছে থেকে পড়াশোনা করতো নিহত রেজাউল ও তার অপর দুই ভাই-বোন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ঘটনার পর বুধবার সকালে স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তার প্রতিশ্রুতি দেন।

আগুনে পুড়ে শিশুর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

কাপ্তাই হ্রদে ডুবে ২ শিশুর মৃত্যু
১০ সেপ্টেম্বর ২০২৪ ২০:১০

সম্পর্কিত খবর