Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুগদায় যমজ বোনকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা


২২ নভেম্বর ২০২০ ১৯:২২

ঢাকা: রাজধানীর মুগদায় স্কুলছাত্রী যমজ বোনকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করছে ভুক্তভোগীর পরিবার। রোববার (২২ নভেম্বর) বিকেলে শিশু দু’টিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করে পুলিশ।

এই ঘটনায় অভিযুক্ত মাছের দোকানের কর্মচারী শিশু দু’টির আপন মামাতো ভাই ফরহাদ (২৩) পলাতক রয়েছে।

মুগদা থানার উপপরিদর্শক (এসআই) শেখ এনামুল করিম জানান, রোববার দুপুরে শিশু দুটির পরিবার থানায় গিয়ে অভিযোগ দেয়। এরপর অভিযোগটি মামলা আকারে নেওয়া হয়। মামলা নং- ৫৬। পরে শিশু দু’টির স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়।

মামলার এজহার থেকে জানা যায়, শিশু দু’টির পরিবার মুগদা এলাকায় থাকে। তাদের বাবা মৃত আর মা গৃহিণী। ১১ বছরের জমজ দু’বোন স্থানীয় একটি স্কুলের ৪র্থ শ্রেণিতে পড়ে। গত বুধবার বিকেলে মামাতো ভাই ফরহাদ তাদের দুই জনকে ডেকে নিজের বাসায় নিয়ে যায়। এরপর সেখানে তাদের দুই জনকে ভয়ভীতি দেখিয়ে ও আটকে রেখে ধর্ষণ করে। এরপর ঘটনাটি কাউকে না বলার জন্য তাদেরকে আরও ভয় দেখায়।

পরে দুই বোন বাসায় গিয়ে তার মায়ের কাছে সব বলে দেয়। এরপর ফরহাদের পরিবার পারিবারিকভাবে ঘটনাটির সমাধান করে দিতে চায়। তবে গত পরশুদিন থেকে ফরহাদ ও তার পরিবারকে খুঁজে পাওয়া যাচ্ছে না। যে কারণে রোববার দুপুরে থানায় গিয়ে মামলা দায়ের করা হয়।

এসআই আরও জানান, মামলা দায়েরের পর তাদের দু’জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। অভিযুক্ত ফরহাদকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। হাসপাতাল থেকে প্রতিবেদন পেলে ঘটনাটি আরও পরিস্কার হবে।

ওসিসিতে ভর্তি টপ নিউজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল যমজ স্বাস্থ্য পরীক্ষা


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর