Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশু সামিউল হত্যা মামলার রায় ৮ ডিসেম্বর


২৩ নভেম্বর ২০২০ ১৮:১০

ঢাকা: রাজধানী আদাবর থানায় শিশু খন্দকার সামিউল আজিম ওয়াফি (৫) হত্যা ঘটনায় দায়ের করা মামলার রায় ঘোষণার তারিখ আগামী ৮ ডিসেম্বর ধার্য করেছেন আদালত।

সোমবার (২৩ নভেম্বর) রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে ঢাকার বিশেষ জজ আদালত-৪ এর বিচারক শেখ নাজমুল আলম এ তারিখ ধার্য করেন।

অভিযোগ থেকে জানা যায়, ২০১০ সালের ২৩ জুন শামসুজ্জামান আরিফ ওরফে বাক্কুর সঙ্গে মায়ের পরকীয়ার ঘটনা জেনে যাওয়ায় শামিউলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর লাশ গুম করতে ফ্রিজে ঢোকানো হয়। পরেরদিন লাশটি বস্তায় ঢুকিয়ে রাস্তায় ফেলে দেওয়া হয়। পরে সামিউলের লাশ আদাবরের নবোদয় হাউজিং এলাকা থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়।

ওই ঘটনায় নিহত শিশুর পিতা কে এ আজম বাদী হয়ে ২৪ জুনই আদাবর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় এশা এবং বাক্কু উভয় হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

২০১২ সালের ২৫ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার ওসি কাজী শাহান হক এশা ও বাক্কুর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলাটিতে ২০১২ সালের ১ ফেব্রুয়ারি আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। মামলার বিচার চলাকালে আদালত ২২ জনের সাক্ষ্যগ্রহণ করেন।

আদালত মামলার রায় সামিউল আজিম ওয়াফি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর