Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিবপুরে কাভার্ডভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত এক


২৪ নভেম্বর ২০২০ ১২:৫১

নরসিংদী: জেলার শিবপুরে কাভার্ডভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত এবং ৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল ৯টায় ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর খাদ্য গুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম (৩৮) নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। সকালে সিএনজিযোগে কর্মস্থল ধবদীর মুন টেক্সটাইলে যাচ্ছিলেন তিনি।

শিবপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আফজাল জানান, ঢাকা থেকে ফ্রেশ সিমেন্ট নিয়ে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো ড ১২-১৫৮৩) মনোহরদীর দিকে যাচ্ছিল। অপরদিক থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি ইটাখোলার দিকে যাওয়ার সময় শিবপুর উপজেলার খাদ্য গুদামের সামনে ওভারটেক করার সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে যায় এবং ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যায় এবং সিএনজিতে থাকা একজন নিহত ও ৫ জন আহত হয়েছে। হতাহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হলেন- শিবপুর উপজেলার দুপাত্তর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ (৩৫), মনোহরদী উপজেলার লেবুতলা গ্রামের আকমলের ছেলে মাহমুদল (২৪) ও কাদেরের ছেলে রাশেদ (২৪), ব্রাহ্মণপাড়ার আব্দুল আউয়ালের ছেলে জহিরুল(৪৫) কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার বড়চলা গ্রামের আবদুল মতিনের ছেলে হান্নান (৩৫)।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আঞ্চলিক সড়ক মুখোমুখি সংঘর্ষ শিবপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর