Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সবার জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে’


২৮ নভেম্বর ২০২০ ১৬:৫৭

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের, দেশের প্রতিটি মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিশ্চিত করার দাবি জানিয়েছেন। তিনি বলেন, ‘দেশের প্রায় ৯০ ভাগ মানুষের পক্ষে পয়সা খরচ করে ভ্যাকসিন নেওয়া সম্ভব হবে না। তাই সবার জন্য সরকারি ভাবে করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে।’

শনিবার (২৮ নভেম্বর) রাজধানীর লালবাগের আমলীগোলা পার্কে কম্বল বিতরণ অনুষ্ঠান উদ্বোধনকালে জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এসব কথা বলেন। পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনের ব্যবস্থাপনায় আগামী দুই মাস কম্বল বিতরণ করা হবে।

বিজ্ঞাপন

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ‘শীতের সঙ্গে করোনার সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে গেছে কিন্তু করোনা চিকিৎসায় দৃশ্যমান প্রস্তুতি নেই মন্ত্রণালয়ের। রাজধানীতে কিছু বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্ট ও অক্সিজেন সহায়তা আছে, কিন্তু বেশিরভাগ হাসপাতালে লাইফসার্পোট ও অক্সিজেন সহায়তা নেই বললেই চলে। আবার সাধারণ মানুষের পক্ষে বেসরকারি হাসপাতালে গিয়ে চিকিৎসা নেওয়ার সামর্থ্যও নেই।’

সাধারণ মানুষ আক্রান্ত হলে নিজস্ব ব্যবস্থাপনায় চিকিৎসা নিয়ে ভালো হচ্ছেন অথবা মারা যাচ্ছেন উল্লেখ করে বিরোধী দলের এই নেতা বলেন, ‘তাই দেশের প্রতিটি হাসপাতালে করোনা চিকিৎসায় কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে। সাধারণ মানুষের জন্য বিনামূল্যে করোনা চিকিৎসা নিশ্চিত করতে হবে।’একটি মানবিক রাজনৈকিত দল হিসেবে সব সময় জাতীয় পার্টি সাধারণ মানুষের পাশে থাকবে বলেও জানান তিনি।

এসময় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দন আহমেদ বাবলু বলেন, ‘দেশের মানুষের মাঝে হাহাকার উঠেছে। সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা নেই। শুধু জাতীয় পার্টিই পারে সাধারণ মানুষের মনে স্বস্তি ফিরিয়ে দিতে। মানুষের জীবনের নিরাপত্তা দিতে পারবে জাতীয় পার্টি।’ তাই জাতীয় পার্টিকে সমর্থন দিতে দেশবাসীর প্রতি আহবান জানান জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বিজ্ঞাপন

বিএনএস গ্রুপের চেয়ারম্যান এনএমএইচ বুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন। উপস্থিত ছিলেন- জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূইয়া, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম-দফতর সম্পাদক মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, জাতীয় পার্টি নেতা কাজী জামাল উদ্দিন, আবদুল কাদের, ডা. বজলুর রহমান, মো. রফিকুল আলম প্রধান।

৯০ ভাগ করোনা ভ্যাকসিন গোলাম মোহাম্মদ কাদের জাতীয় পার্টি ভ্যাকসিন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর