Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে পৃথক অভিযানে ছয় মোটরসাইকেলসহ ১০ চোর গ্রেফতার


৩০ নভেম্বর ২০২০ ১৯:২৭

মুন্সীগঞ্জ: অভিযানে চালিয়ে মোটরসাইকেল উদ্ধারসহ ১০ চোরকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার (৩০ নভেম্বর) ভোররাতে মুন্সীগঞ্জ সদর থানার বণিক্যপাড়া এলাকা ও টঙ্গীবাড়ি থানার বিভিন্ন এলাকায় এ অভিযান চালিয়ে মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রের ১০ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নারায়ণগঞ্জের গোপনগর বাড়িরটেকের কামাল হোসেনের ছেলে মো. হৃদয় (২২), ফতুল্লার কাশিপুর হাটখোলা এলাকার ইয়াসিন (২৩), টঙ্গীবাড়ি উপজেলার চরবেহের পাড়া এলাকার শান্ত খান (২০)। এই ৩ জনকে মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার এলাকার বণিক্যপাড়া থেকে দু’টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এদিকে টঙ্গীবাড়ি থানার দরজারপাড়া এলাকার আলমাছ শেখ (২৫), আলদি এলাকার আবু কালাম (২৫), শরীয়তপুর জেলার চরজিনকিন এলাকার বিপ্লব মেলকার (২৩), টঙ্গীবাড়ি থানার মাঝিবাড়ি এলাকার রণি মাঝি (২৭), মুলচর এলাকার জুয়েল হাওলাদার (২৪), চরবেহের কান্দি এলাকার কোকো মোল্লা (১৯), নয়াকান্দি এলাকার শুভ দেওয়ানকে (২৩) টঙ্গীবাড়ির বিভিন্ন এলাকা থেকে ৪টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশের অভিযানের বিষয়টি বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের কাছে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান পুলিশ সুপার আব্দুল মোমেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি থানায় দু’টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, আসামিদের কাছ থেকে একটি জিকসার, একটি ডিসকভার, একটি হনেট, একটি পালসার, একটি এফজেড ও একটি অ্যাপাসি আরটিআর মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

গোয়েন্দা পুলিশ চোর গ্রেফতার মোটরসাইকেল

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর