Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২০২৪ এ চোখ ডোনাল্ড ট্রাম্পের


৩ ডিসেম্বর ২০২০ ১২:১৬

২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ফের প্রতিদ্বন্দ্বিতা করার ইঙ্গিত দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। খবর ফক্স নিউজ।

হোয়াইট হাউজের এক অনুষ্ঠানে হাজির হয়ে সমর্থকদের উদ্দেশে ডোনাল্ড ট্রাম্প বলেন, চারটি বছর খুব চমৎকার ছিল। আরও চার বছরের জন্য চেষ্টা করছি আমরা। না হলে, চার বছর পর আবার আমাদের দেখা হবে।

ট্রাম্পের এই মন্তব্যের ব্যাপারে হোয়াইট হাউজে উপস্থিত রিপাবলিকান পার্টির দুটি সূত্র ফক্স নিউজকে নিশ্চিত করেছে।

এর আগে, ২৬ নভেম্বর থ্যাঙ্কসগিভিং ডে’র এক আয়োজনে ট্রাম্প বলেছিলেন – ২০২৪ এর নির্বাচনের ব্যাপারে এখনই তিনি ভাবতে চান না।

এদিকে, যুক্তরাষ্ট্রের ৩ নভেম্বরের নির্বাচনে ডেমোক্রেট প্রার্থী জো বাইডেন জয়ী হওয়ার পরও ট্রাম্প পরাজয় স্বীকার করেননি বরং নির্বাচনের ফল পরিবর্তনের জন্য আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন।

পাশাপাশি, চার বছর পর তিনি আবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান, রুদ্ধদ্বার বৈঠকে ট্রাম্প তার উপদেষ্টাদের এমনটি বলেছিলেন বলে সোমবার (৩০ নভেম্বর) ফক্স নিউজের প্রধান হোয়াইট হাউস সংবাদাতা জন রবার্টস তার এক প্রতিবেদনে জানিয়েছিলেন।

অন্যদিকে, ২০ জানুয়ারি জো বাইডেনের অভিষেক অনুষ্ঠানের আগেই বা ওই অনুষ্ঠান চলাকালে ট্রাম্প ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিতে পারেন বলে প্রতিবেদনটিতে বলা হয়েছিল।

এ ব্যাপারে ওয়াকিবহাল একটি সূত্র বার্তাসংস্থা রয়টার্সকে জানিয়েছেন, ২০ জানুয়ারি বাইডেনের অভিষেক অনুষ্ঠানে উপস্থিত না হয়ে বরং ওই সময়ই ২০২৪ সালের নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেবেন বলে উপদেষ্টাদের সঙ্গে আলোচনা করছিলেন ট্রাম্প। তবে এ বিষয়ে তখনও চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি বলে তিনি জানিয়েছেন।

২০২৪ জো বাইডেন ডেমোক্রেট ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন-২০২০ রিপাবলিকান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর