Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তারাবো পৌরসভা নির্বাচনে আ.লীগ প্রার্থী হা‌ছিনা গাজীর মনোনয়ন জমা


২০ ডিসেম্বর ২০২০ ১৯:৪০

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারাবো পৌরসভার বর্তমান মেয়র হা‌ছিনা গাজী। আওয়ামী লীগ মনো‌নীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি।

রোববার (২০ ডিসেম্বর) দুপুরে উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার ম‌তিয়ার রহমানের কাছে মনোনয়ন পত্র জমা দেন তি‌নি।

বিজ্ঞাপন

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থে‌কে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন, নির্বাচনের রিটা‌র্নিং কর্মকর্তা ও নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার ম‌তিয়ার রহমান।‌ তি‌নি বলেন, ‘নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে হবে। নির্বাচনে জনগণ নির্ভয়ে ভোট দিতে পারবে। কেউ নির্বাচনি আচরণবি‌ধি লঙ্ঘন করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

মনোনয়নপত্র জমা দিয়ে তারাবো পৌরসভার বর্তমান মেয়র হা‌ছিনা গাজী বলেন, ‘গত ৫ বছরে উন্নয়নের ছোঁয়ায় পাল্টে গেছে তারাবো পৌরসভার চিত্র। সেইসঙ্গে বদলে গেছে পৌরবাসীর জীবনমান। পৌরবাসী আমাকে পুনরায় নির্বাচিত করলে আমি তারাবো পৌরসভাকে সিটি করপোরেশন করার চেষ্টা করবো।’

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া বলেন, ‘তারাবো পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় মেয়র হিসেবে হা‌সিনা গাজীকে নির্বা‌চিত করতে হবে।’

হাছিনা গাজীর জাদুর কাঠিতে উন্নয়নের শীর্ষে তারাবো পৌরসভা

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়াসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ম‌হিলা লীগ, যুব ম‌হিলা লীগ, শ্রমিক লীগ, বি‌ভিন্ন পৌরসভা ও ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান এবং গণ্যমান্য ব্যক্তিরা উপ‌স্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এদিকে, মেয়র পদে বিএন‌পি মনো‌নীত প্রার্থী মোহাম্মদ না‌সির উদ্দিন ভুঁইয়া ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মুহাম্মাদ আবু সাঈদ এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন ও সংর‌ক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন বিভিন্ন ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি ইভিএম পদ্ধতিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ অনু‌ষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীর মনোনয়নপত্র জমার শেষদিন ‌ছিল ২০ ডিসেম্বর, যাচাইবাছাই ২২ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর। তারাবো পৌরসভার মোট ভোটার সংখ্যা ৮৫ হাজার ২৬৯ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৪৪ হাজার ১৫১ জন ও মহিলা ভোটার ৪১ হাজার ১১৮ জন।

আওয়ামী লীগ মনো‌নীত প্রার্থী মনোনয়নপত্র জমা মেয়র পদে মেয়র হাছিনা গাজী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর