Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে আ জ ম নাছির উদ্দীন ও ডা. বিদ্যুৎ বড়ুয়াকে সংবর্ধনা


২১ ডিসেম্বর ২০২০ ১৪:৫৬

মহামারি করোনাভাইরাস সংকটকালে মানবতার সেবায় অনন্য অবদানের জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র— আ জ ম নাছির উদ্দীন এবং চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য— ডা. বিদ্যুৎ বড়ুয়াকে সংবর্ধনা দিয়েছে বায়েজিদ থানা মুজিববর্ষ উদযাপন পরিষদ।

রোববার (২০ ডিসেম্বর) শেরশাহ কলোনিতে ডা. মাজহারুল হক শাহ উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। ওই সভায় আ জ ম নাছির উদ্দীন ও ডা. বিদ্যুৎ বড়ুয়ার পাশাপাশি চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের ভলান্টিয়ারদেরও সংবর্ধনা দেওয়া হয়।

বিজ্ঞাপন

সভায় প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, “করোনার সংকটময় মুহূর্তে জাতি যখন জীবন-মৃত্যুর দোলাচলে দিনাতিপাত করছে— দেশের মানুষ যখন করোনাভাইরাস সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়েছে— সেই সংকটময় মুহূর্তে নগরীর সকল শ্রেণী পেশাজীবীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পাঠানো উপহার হাতে হাতে তুলে দিয়েছি। দিনরাত ঘুরে বেড়িয়েছি ওয়ার্ড থেকে ওয়ার্ডে। পাশাপাশি নগর আওয়ামী লীগের পক্ষ থেকে তৃণমূল নেতাদের মাঝে উপহার সামগ্রী প্রদান করেছি। রাজনীতিবিদের মটো হচ্ছে মানুষের পাশে থাকা। মানুষের সুখে-দুঃখে এগিয়ে আসাই রাজনীতির মূলমন্ত্র। মানুষ চিরদিন বেঁচে থাকে না। বেঁচে থাকে তার কর্ম”।

ডা বিদ্যুৎ বড়ুয়া তার বক্তব্যে বলেন , “সময়ের প্রয়োজনে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোই হল মানবিকতা। যে কাজে মানুষের কল্যাণ নিহিত তার মাঝেই মানুষ বেঁচে থাকে। আমাদের সবাইকে সম্মিলিত ভাবে কাজ করে এগিয়ে যেতে হবে”।

বিজ্ঞাপন

বায়েজিদ থানা আওয়ামী লীগের সভাপতি জনাব খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।অনুষ্ঠানে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ ও ‘কারাগারের রোজনামচা’ বই দুটি স্থানীয় রাজনৈতিক নেতাদের মাঝে বিতরণ করা হয়। এছাড়া এতিম ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

আ জ ম নাছির উদ্দীন ডা. বিদ্যুৎ বড়ুয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর