Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে করোনায় পুলিশ সদস্যের মৃত্যু


২৫ ডিসেম্বর ২০২০ ১৮:৩৭

চট্টগ্রাম ব্যুরো : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম নগর পুলিশের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়। এ নিয়ে সিএমপিতে কর্মরত অবস্থায় এক উপ-কমিশনারসহ মোট ছয়জন পুলিশ সদস্য করোনায় প্রাণ হারালেন।

মৃত জহিরুল ইসলাম (৪৪) নগর পুলিশের বিশেষ শাখায় কর্মরত ছিলেন। তার বাড়ি লক্ষ্মীপুর জেলায়। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। ১৯৯৬ সালে জহিরুল কনস্টেবল পদে পুলিশ বাহিনীতে যোগ দেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মঈনুল ইসলাম সারাবাংলাকে জানান, বিভিন্ন উপসর্গে আক্রান্ত জহিরুলের নমুন পরীক্ষায় গত ৬ ডিসেম্বর করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ছয়টার দিকে তিনি মারা যান।

শুক্রবার নগরীর দামপাড়া পুলিশ লাইনে ‍পুলিশ কনস্টেবল জহিরুলের জানাজা হয়েছে। এরপর তার লাশ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

করোনা টপ নিউজ নভেল করোনাভাইরাস পুলিশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর