Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইসলামী ব্যাংকের নতুন সিইও মুহাম্মদ মুনিরুল মওলাকে সংবর্ধনা


২ জানুয়ারি ২০২১ ২১:৩৫

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নবনিযুক্ত ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (২ জানুয়ারি) ইসলামী ব্যাংক টাওয়ারে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান। অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, মো. সালেহ ইকবাল, এস এম রবিউল হাসান, এএএম হাবিবুর রহমান, মো. সিদ্দিকুর রহমান, মো. মোশাররফ হোসাইন এবং মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের সব ঊর্ধ্বতন নির্বাহী, জোন ও শাখাপ্রধানসহ অন্যান্য নির্বাহী-কর্মকর্তারা অংশ নেন।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, “ব্যাংকিংয়ের শ্রেষ্ঠত্বের কারণেই ইসলামী ব্যাংক দ্রুত প্রসার লাভ করেছে। জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য এ ব্যাংকের সেবা উন্মুক্ত। ইসলামী ব্যাংক ইতোমধ্যেই সব শ্রেণিপেশার মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এ ব্যাংক দক্ষিণ এশিয়ার সর্বপ্রথম শরীআ‘হভিত্তিক ব্যাংক এবং বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় দেশের একমাত্র ব্যাংক।” ব্যাংকের সাফল্যের ধারা অব্যাহত রাখতে সময়ের যথাযথ ব্যবহার ও নিরলস পরিশ্রম করার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় বৈশ্বিক মহামারির বর্তমান পরিস্থিতিতে গত বছরের মতো ২০২১ সালেও ব্যাংকিং ও আর্থিক খাতের চ্যালেঞ্জ মোকাবিলায় সর্বোচ্চ নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে সবাইকে একযোগে কাজ করার জন্য আহ্বান জানান তিনি।

বিজ্ঞাপন

ইসলামী ব্যাংক সংবর্ধনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর