Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপির সঙ্গে ‘মারামারি’, যুবলীগ কর্মীকে ছুরিকাঘাত


২ জানুয়ারি ২০২১ ২৩:২২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে কামাল বাজার এলাকায় বিএনপি ও যুবলীগের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে ছুরিকাঘাতে যুবলীগের এক কর্মীসহ কয়েকজন আহত হয়েছেন। শনিবার (২ জানুয়ারি) রাত ৮টার দিকে নগরীর চান্দগাঁও থানার মোহরা কামালবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের এক সাংগঠনিক বৈঠককে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এতে আহতদের মধ্যে তৌফিক ইমরান (২৩) নামে একজনকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করা হয়।

বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শাহাদাত হোসেন সন্ধ্যায় মোহরা ওয়ার্ডের বিএনপির কাউন্সিলর প্রার্থী ও চান্দগাঁও থানা বিএনপির সভাপতি মো. আজমের বাসভবনে সাংগঠনিক বৈঠকে যান। সেখানে বিএনপি কর্মীরা মিছিল নিয়ে যাওয়ার সময় পথে যুবলীগের কর্মীদের সঙ্গে মারামারি হয়।

চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নুরুন নবী সাহেদ সারাবাংলাকে বলেন, ‘বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে যাওয়ার পথে অতর্কিতভাবে হামলা করে। যুবলীগ কর্মী তৌফিককে তারা ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।’

এ ঘটনায় বিএনপি নেতাদের কারও বক্তব্য পাওয়া যায়নি।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার ঘটনার সত্যতা স্বীকার করে সারাবাংলাকে বলেন,‘শাহাদাত সাহেব একটা সভায় গিয়েছিলেন কামাল বাজারে আজম সাহেবের বাসায়। এর পাশে দুই পক্ষের মারমারির ঘটনা ঘটে শুনেছি। একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে।’

বিজ্ঞাপন

বিএনপি মারামারির ঘটনা যুবলীগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর