Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাঁচতে চায় চৈতী-সুশান্ত


৩ জানুয়ারি ২০২১ ১৭:১০

চট্টগ্রাম ব্যুরো: দুই ফুটফুটে ভাইবোন চৈতী বড়ুয়া ও সুশান্ত বড়ুয়া। জন্মগতভাবে তারা ‘এইচবিইবি থ্যালাসেমিয়া’ রোগে আক্রান্ত। প্রতিমাসে তাদের শরীরে চার ব্যাগ করে রক্ত দিতে হয়। বাঁচানোর জন্য সামনের মাসেই তাদের শরীরে প্রয়োজন জটিল অস্ত্রোপচার। কিন্তু গরীব বাবা অমল বড়ুয়ার পক্ষে কোনোভাবেই সম্ভব নয় অস্ত্রোপচারের খরচ বহন করা। সন্তানদের নিয়মিত চিকিৎসা দিতে গিয়েই তিনি এখন প্রায় নিঃস্ব।

বিজ্ঞাপন

অমল বড়ুয়া সন্তানদের বাঁচানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশে বিত্তবানদের সাহায্য কামনা করে গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অমলের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের চরছর গ্রামে। তার দুই সন্তানের মধ্যে চৈতীর বয়স ৮ এবং সুশান্তর ৬ বছর। তারা এখন চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন। একমাসের মধ্যে অস্ত্রোপচার করতে না পারলে দুই সন্তানকে চিরদিনের জন্য হারাবেন তিনি।

কিন্তু অস্ত্রোপচারের জন্য প্রয়োজন প্রায় পাঁচ লাখ টাকা। ওই টাকা জোগাড় করা অসহায় অমলের পক্ষে একেবারেই অসম্ভব। প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সমাজের হৃদয়বান বিত্তশালীরা এগিয়ে এলে তার দুই সন্তানকে বাঁচানো সম্ভব। তিনি সবার কাছে আর্থিক সহযোগিতা কামনা করেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ নম্বর-০১৭৮৭-৮৬২৩৮৩ এবং অমল বড়ুয়ার মোবাইল নম্বর-০১৮৮২৮১২৯৩১।

এইচবিইবি থ্যালাসেমিয়া ভাইবোন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর