Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাকরাইলে মা-ছেলে হত্যা মামলায় যুক্তিতর্ক ৭ জানুয়ারি


৩ জানুয়ারি ২০২১ ১৭:৪৬

ঢাকা: রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে গলা কেটে হত্যার অভিযোগের মামলায় পরবর্তী যুক্তিতর্কের জন্য আগামী ৭ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

রোববার (৩ জানুয়ারি) মামলাটি আর্গুমেন্ট ( যুক্তিতর্ক) শুনানির জন্য দিন ধার্য ছিলো, কিন্তু এসময় আসামিপক্ষের আইনজীবী অসুস্থ থাকায় শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলম পরবর্তী শুনানির জন্য এ তারিখ ঠিক করেন।

এ নিয়ে মামলাটি ২২ জনের সাক্ষীর মধ্যে ১৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষ করেছেন আদালত। বর্তমানে তিন আসামি কারাগারে রয়েছে।

২০১৮ সালের ১৬ জুলাই মামলাটির তদন্ত কর্মকর্তা রমনা থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. আলী হোসেন নিহত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা, মুক্তার ভাই আল-আমিন ওরফে জনিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৭ সালের ১ নভেম্বরে সন্ধ্যায় কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/১ বাড়িতে শামসুন্নাহার (৪৫) ও তার ছেলে শাওনকে গলা কেটে হত্যা করা হয়। নিহতের স্বামী আবদুল করিম পুরান ঢাকার শ্যামবাজারের ব্যবসায়ী। তিনি আদা-রসুন-পেঁয়াজ আমদানিকারক। ওই ঘটনায় গত ২ নভেম্বর নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহতের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা, মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়।

আদালত গলা কেটে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর