Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ত্রী হত্যা মামলায় খালাস শহিদুল ইসলাম


৭ জানুয়ারি ২০২১ ১২:৪৯

ঢাকা: প্রায় ১০ বছর আগে রাজধানীর তুরাগ এলাকায় স্ত্রী জেসমিন আক্তারকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় স্বামী শহিদুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় খালাসের আদেশ দিয়েছেন ট্রাইব্যুনাল।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে আসামির উপস্থিতে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান এ রায় ঘোষণা করেন।

রায়ে বিচারক উল্লেখ করে বলেন, ‘আসামি বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত না হওয়ায় খালাস দেওয়া হলো। সেইসঙ্গে আসামির যদি অন্য কোনো মামলা না থাকে তাহলে এখনই ছেড়ে দেওয়ার জন্য নির্দেশও দেন।’

মামলার অভিযোগ বলা হয়, ২০১১ সালের ২২ আগস্ট রাত ১২টা থেকে রাত ৩টার মধ্যে ঢাকার তুরাগ থানাধীন রানাভোলার মুক্তার হোসেনের বাড়ির ভাড়াটিয়া মো. শহিদুল ইসলাম তার স্ত্রী জেসমিন আক্তারকে শ্বাসরোধে হত্যা করেন।

ঘটনার সময়ে নিহত জেসমিনের সাড়ে চার বছরের মেয়ে তাসলিমা আক্তার দেখে ফেলে। পরে মেয়ে তাসলিমা তার বাবা শহিদুল ইসলামের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দীসহ আদালতে সাক্ষ্য প্রদান করেছিলেন।

ওই ঘটনায় পরেরদিন একটি হত্যা মামলা দায়ের করা হয়।

২০১১ সালের ২৬ ডিসেম্বর শহিদুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়। ২০১২ সালের ৫ সেপ্টেম্বর আদালত আসামির বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন। মামলাটির বিচার চলাকালে আদালত ১৩ জন সাক্ষীর মধ্যে ১২ জনের সাক্ষ্য গ্রহণ করেন।

খালাস রায় স্ত্রীকে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর