Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গায়ে ধাক্কা লাগায় কিশোর খুন, গ্রেফতার ৬


৯ জানুয়ারি ২০২১ ১৯:৩৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকায় এক কিশোরকে হত্যার ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কামরাঙ্গীরচর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের নাম প্রকাশ করেনি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যার ঘটনায় ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

শনিবার (৯ জানুয়ারি) ভোর ৫টায় কামরাঙ্গীরচর থানার ইব্রাহিমনগর বালুর মাঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কামরাঙ্গীরচর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোস্তফা আনোয়ার।

তিনি জানান, নিহত কিশোর মো. সিফাত (১৪) লালগুদাম তারা মসজিদ সংলগ্ন ফজলুল হকের কার্টুনের কারখানায় শ্রমিকের কাজ করত। গতকাল বিকালে সে বাসার পাশের মসজিদ সংলগ্ন বরিশাল কলোনি গলিতে দাঁড়িয়ে হালিম খাচ্ছিল। এ সময় অসাবধানতায় একজনের সঙ্গে ধাক্কা লাগে তার। এ নিয়ে দুই পক্ষের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে সিফাতের ডান উরুতে ছুরিকাঘাত করে পালিয়ে যায় গ্রেফতারকৃতরা।

তিনি আরও জানান, ছুরিকাঘাতে কিশোর সিফাত গুরুতর আহত হন। জনৈক ভ্যানচালক সিফাতকে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু হাসপাতালে চিকিৎসারত অবস্থায় সিফাত মারা যায়।

এ ঘটনায় সিফাতের নানা বাদী হয়ে কামরাঙ্গীরচর থানায় মামলা করেছেন। শনিবার (৯ জানুয়ারি) গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

কিশোর খুন গায়ে ধাক্কা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর