Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ হা‌সিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: গোলাম দস্তগীর গাজী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ জানুয়ারি ২০২১ ২৩:০১

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী  গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে দেশের প্রতি‌টি খাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। সরকার জনগণের কল্যাণে উন্নয়ন করে যাচ্ছে এবং তাদের প্রশংসনীয় ভূমিকায় দেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে।

বৃহস্প‌তিবার (১৪ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা প‌রিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের সর্বোচ্চ নী‌তি‌নির্ধারণী ফোরাম উপজেলা সমন্বয় ক‌মি‌টির সভায় প্রধান অতি‌থির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীনতা দিয়েছিলেন। কিন্তু তিনি দেশকে অর্থনৈতিকভাবে মুক্তি দেওয়ার সময় পাননি। এখন, সেই কাজটি তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সঙ্গে করে যাচ্ছেন।

মন্ত্রী বলেন, মু‌জিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দেশের উন্নয়ন কর্মকাণ্ড ও সেবায় নতুন মাত্রা সংযোজন করা হয়েছে।

এদিকে, রূপগঞ্জ উপজেলা প‌রিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়ার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ্‌ নুসরাত জাহা‌ন, উপজেলা প‌রিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি)‌ আফিফা খান, মুড়াপাড়া ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, ভুলতা ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া, দাউদপুর ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটুসহ আরও অনেকে।

অন্যদিকে, রূপগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে প্রতিবন্ধী ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

পাশাপাশি, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় স‌হিতুন্নেছা পাইলট উচ্চ বা‌লিকা বিদ্যালয়ের চার তলা একাডেমিক ভবনের তৃতীয় ও চতুর্থ তলার ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

সারাবাংলা/একেএম

নারায়নগঞ্জ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক রূপগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর