Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃদ্ধাকে বিবস্ত্র করে নির্যাতন, সেই গৃহকর্মী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট
২১ জানুয়ারি ২০২১ ১৫:৫৬

ঢাকা: রাজধানীর শাহজাহানপুরে একটি বাসায় গৃহকর্ত্রী বৃদ্ধাকে বিবস্ত্র করে নির্যাতন ও স্বর্ণালঙ্কারসহ টাকা নিয়ে পালানো গৃহকর্মী রেখাকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে তার স্বামীকেও গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) গভীর রাতে শাহজাহানপুর থানা পুলিশের একটি দল রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর থেকে রেখা ও তার স্বামীকে গ্রেফতার করে।

ওই দুইজনকে নিয়ে ঠাকুরগাঁও থেকে ঢাকার পথে রওয়ানা হয়েছে পুলিশ।

শাজাহানপুর থানা পুলিশ জানায়, ঘটনার পর প্রথমে ডেমরায় আশ্রয় নেন রেখা। পরে গণমাধ্যমে সংবাদ প্রচার হলে নিরাপদ আশ্রয়ের জন্য তিনি ঠাকুরগাঁওয়ে মামার বাড়িতে পালিয়ে যান।

এদিকে মতিঝিল বিভাগের উপ-কমিশনার জামিল হাসান বলেন, ‘চুরি করা টাকার মধ্যে এক লাখেরও বেশি খরচ করে ফেলেছেন রেখা। তার কাছ থেকে বাকি ৬০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।’

সিসিটিভি ফুটেজে দেখা যায়, সোমবার (১৮ জানুয়ারি) সকাল সোয়া দশটা। কিডনিসহ নানা সমস্যায় ভোগা বিলকিস বেগম শুয়ে ছিলেন বিছানায়। তিন বছর ধরে অসুস্থ ওই নারীকে সেবা করছেন গৃহকর্মী রেখা। এর কিছুক্ষণ পর জোর করে বিলকিস বেগমকে বাথরুমে ঢোকান রেখা। খুলে ফেলা হয় শরীরের সব কাপড়। শীতের সকালে বৃদ্ধার গায়ে ইচ্ছামতো ঢালা হয় ঠান্ডা পানি।

বৃদ্ধ বয়সে বিলকিস বেগমের যে লাঠি ছিল ভরসা, তা দিয়েই শুরু হয় মারধর। মার খেয়ে ফ্লোরে পড়ে গেলেও থামেননি রেখা। একের পর এক আঘাত করা হয় বিলকিসের মাথায়। একপর্যায়ে হাতের কাছে যা পেয়েছে তা দিয়েই চালিয়েছে নির্যাতন। আলমারির চাবির জন্য বুকের ওপরেও চেপে বসেন। বটি হাতেও তেড়ে আসেন রেখা। একসময় অসহায়ের মতো আত্মসমর্পণ করেন বৃদ্ধা বিলকিস বেগম। গলা থেকে চেইন খুলে রেখা তা পরে নেন আয়েশি ভঙ্গিতে, পরখ করে নেন হাতের বালা।

বিজ্ঞাপন

তারপর আলমারির চাবির সন্ধান পান নিষ্ঠুর এ গৃহকর্মী। কিন্তু খুলতে না পেরে রক্তাক্ত, অসুস্থ বৃদ্ধাকে টেনে নিয়ে বাধ্য করেন আলমারি খুলে দিতে। আলমারি খোলার পর ড্রয়ার খুলে স্বর্ণ, নগদ টাকা, মোবাইল নিয়ে নেন রেখা।

এরপর বাসায় তালা দিয়ে আহত বৃদ্ধাকে রেখে পালিয়ে যান গৃহকর্মী রেখা।

সারাবাংলা/ইউজে/একে

গৃহকর্ত্রীকে নির্যাতন রেখা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর