Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রে ভারতীয় কিশোর নিহত, তদন্ত কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ জানুয়ারি ২০২১ ১৭:২৫

টঙ্গী: শিশু উন্নয়ন কেন্দ্রে ভারতীয় কিশোর নিহতের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে গাজীপুর জেলা প্রশাসন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অপর দুই সদস্য হলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার ও জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শিশু উন্নয়ন কেন্দ্রের কম্পাউন্ডার হেলাল উদ্দিন জানান, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে রিজ উদ্দিন মোল্লা (১৭) নামে এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়। রাত সাড়ে ৮টায় রিজকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পরে বৃহস্পতিবার রাতেই এই ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

নিহত রিজ ভারতের দক্ষিণ চব্বিশ পরগনা মগরাহাট থানার মর্যাদা গ্রামের আব্দুর গফুর মোল্লার ছেলে। তাকে কিশোরগঞ্জ জেলা থেকে মাদকের একটি মামলায় আটক করে টঙ্গী শিশু উন্নয়ন (বালক) কেন্দ্রে রাখা হয়।

এদিকে ঘটনার পর শিশু উন্নয়ন কেন্দ্রের নিরাপত্তা জোরদার করেছে কেন্দ্র কর্তৃপক্ষ। কেন্দ্রের স্টাফ ও প্রশাসনের লোকজন ছাড়া কাউকে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না।
ওসি আমিনুল ইসলাম জানান, ধারনা করা হচ্ছে গামছা দিয়ে ফাঁসিতে ঝুলে রিজ উদ্দিন মোল্লা আত্মহত্যা করেছে। তবে প্রকৃত ঘটনা ময়নাতদন্তের পর জানা যাবে।

সারাবাংলা/এসএসএ

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্র তদন্ত কমিটি গঠন নিহত ভারতীয় কিশোর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর