Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্যোগে পুলিশই মানুষের পাশে দাঁড়িয়েছে: গোলাম দস্তগীর গাজী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ জানুয়ারি ২০২১ ২২:৪৫

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আস‌নের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) ব‌লেছেন, ‘যেকোনো দুর্যোগ, যেকোনো পরিস্থিতিতে মানুষ যখনই কোনো অসহায় অবস্থায় পড়েছে তখনই বাংলাদেশ পুলিশ তাদের পাশে দাঁড়িয়েছে।’

শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলানাথপুর এলাকায় পূর্বাচল ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বাংলাদেশ পুলিশ আউটসাইড ক্যাডেট ব্যাচ ’৯৪ এর ২৫ বছর পূর্তি উপলক্ষে এই পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘পুলিশ রাষ্ট্রের অপরিহার্য একটি অঙ্গ। জনগণের জানমালের নিরাপত্তা বিধান তাদের দায়িত্বে। পুলিশই জনগণের বন্ধু।’

এ সময় নারায়ণগঞ্জ জেলা সার্কেলের (গ) সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজি, রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফের‌দৌসী আলম নীলাসহ অনেক উপস্থিত ছিলেন।

এদিকে, শুক্রবার দুপু‌রে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার রূপসী এলাকার গাজী ভব‌নে কা‌য়েতপাড়া ইউ‌নিয়‌নের ৯ নম্বর ওয়ার্ড শ্রমিকলী‌গের নবগ‌ঠিত ক‌মি‌টির নেতাকর্মীরা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে ফু‌লেল শু‌ভেচ্ছা জানান।

এসময় উপ‌স্থিত ছিলেন- জাতীয় শ্রমিক লীগ কাঞ্চন-মুড়াপাড়া আঞ্চ‌লিক শাখার সভাপ‌তি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক আবু জাবের বাবুল, কায়েতপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপ‌তি মিন্টু মিয়া, সাধারণ সম্পাদক আমান উল্লাহসহ অনেকে।

সারাবাংলা/এমও

গোলাম দস্তগীর গাজী পুলিশ বস্ত্র ও পাটমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর