Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে যুবলীগের কেন্দ্রীয় নেতা ছুরিকাঘাতে আহত

স্পেশাল করেসপন্ডেন্ট
২৪ জানুয়ারি ২০২১ ১৮:১৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে যুবলীগের কেন্দ্রীয় এক নেতাকে ছুরিকাঘাত করা হয়েছে। তিনি সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় যোগ দিতে ঢাকা থেকে চট্টগ্রাম গিয়েছিলেন।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর দুই নম্বর গেইট এলাকায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে।

আহত আদিত্য নন্দী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপপ্রচার সম্পাদক। বাড়ি চট্টগ্রামে হলেও তিনি ঢাকায় রাজনীতির সঙ্গে যুক্ত।

জানা গেছে, নগরীর ষোলশহরে একটি কনভেনশন সেন্টারে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সমর্থনে উত্তর, দক্ষিণ, মহানগর যুবলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে প্রচারণা মিছিল বের হয়। মিছিলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শেখ ফজলে নাঈম, বদিউল আলমসহ কয়েক’শ নেতাকর্মী ছিলেন। মিছিলের একপর্যায়ে পায়ে ছুরিকাঘাতের শিকার হন আদিত্য।

আহত আদিত্য নন্দীকে প্রথমে নগরীর জিইসি মোড়ে বেসরকারি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর তাকে নগরীর কোতোয়ালী থানার টিঅ্যান্ডটি সড়কে এক নিকটাত্মীয়ের বাসায় নেওয়া হয়। সেখান থেকে বিকেলে তাকে ঢাকায় পাঠিয়ে দেওয়া হয় বলে জানা গেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক সারাবাংলাকে বলেন, ‘মিছিলের মধ্যে অতর্কিতভাবে ছুরিকাঘাত করা হয়েছে। কারা এ ঘটনার সঙ্গে জড়িত তাদের আমরা খুঁজে বের করার চেষ্টা করছি।’

আহত আদিত্য নন্দীকে কারা ছুরিকাঘাত করেছে তাদের চিনতে পারেননি বলে সাংবাদিকদের জানিয়েছেন।

বিজ্ঞাপন

ছুরিকাঘাতের বিষয়টি অস্বীকার করেন নগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু বলেন, ‘মিছিল করে যাওয়ার পথে হোঁচট খেয়ে নালার পাশে পড়ে আহত হয়েছেন।’

আহত আদিত্য নন্দীকে দেখতে যান আওয়ামী লীগের দফতর সম্পাদক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া। তিনি এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের দাবি করেন।

সারাবাংলা/আরডি/এমআই

ছুরিকাঘাত যুবলীগ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর