Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবিনাকে হত্যার পর লাগেজে ভরে ফেলে দিয়েছিল খায়ের ও তার স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ জানুয়ারি ২০২১ ১৬:৩৭

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরিপুরে সড়কের পাশে লাগেজের ভেতর থেকে নারীর লাশ উদ্ধারের ঘটনার রহস্য উন্মোচন করেছেন পুলিশ। গত বছরের ৯ নভেম্বর এই লাশ উদ্ধারের ঘটনা ঘটেছিলো।

লাশ উদ্ধারের পর মামলার তদন্ত ভার দেওয়া হয়েছিল ময়মনসিংহের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ওপর। শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে এই ক্লুলেস মামলার রহস্য উন্মোচন করে সংবাদ সম্মেলন করে ময়মনসিংহের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)।

সংবাদ সম্মেলনে পিবিআই পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনার বিস্তারিত তুলে ধরেন। তিনি জানান, নগরীর টাউন হল সংলগ্ন তৈমুর এক্সেল টাওয়ারের ১৪ তলায় ইঞ্জিনিয়ার আবুল খায়েরের বাসায় গৃহকর্মীর কাজ করতো সাবিনা। গৃহর্কতা ও তার স্ত্রী রিফাত জেসমিন মিলে সাবিনাকে নির্যাতন করতো। নির্যাতনের একপর্যায়ে সাবিনার মৃত্যু হয়। লাশ লুকাতে তারা লাগেজে ভরে সড়কের পাশে ফেলে গিয়েছিল এই দম্পতি। হত্যার অপরাধ স্বীকার করে গ্রেফতারকৃতরা জবানবন্দি দিয়েছে বলেও জানান পুলিশ সুপার।

এ ঘটনায় গত বুধবার রাতে সদরের বাড়েরা এলাকা থেকে গ্রেফতার হয়েছে ইঞ্জিনিয়ার আবুল খায়ের ও তার স্ত্রী রিফাত জেসমিনকে। গ্রেফতারকৃতদের কারাগারে পাঠানো হয়েছে।

নিহতের বাবা-মা দোষীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছে।

সারাবাংলা/এমও

লাগেজে লাশ লাশ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর