Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেরপুরে ট্রাকে সঙ্গে সংঘর্ষে অটোরিকশার ৪ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২১ ১১:৪৩

শেরপুর: সদর উপজেলার মির্জাপুর এলাকায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন বলে জানা গেছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে শেরপুর-ঝিনাইগাতি সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহত হন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও একজন।

নিহতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার নলজোড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রোকসানা (৩০), একই উপজেলার চাঁদগাঁও গ্রামের তায়েব আলীর ছেলে মো. সেলিম (২৫), তিনআনী ঘুটুপাড়া গ্রামের মৃত আ. হাইয়ের ছেলে আ. মান্নান (৫৮) ও অজ্ঞাতনামা (৩৫)। এ ঘটনায় নিহত রোকসানার শিশু কন্যা রুমি (৭), নন্নী বাইগড়পাড়া গ্রামের মিষ্টার আলীর ছেলে মামুন (২৫) ও অজ্ঞাতনামা (৬০) একজন আহত হয়েছেন। বর্তমানে তারা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, যাত্রী বোঝাই অটোরিকশাটি শেরপুর জেলা শহরে আসার পথে বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নালিতাবাড়ীগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশায় থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত চারজনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরে হাসপাতালে মারা যান আরও একজন। বর্তমানে আহত তিনজন চিকিৎসাধীন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। চালককে আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনার পরপরই পালিয়েছেন ওই ট্রাক চালক। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সারাবাংলা/এএম

টপ নিউজ শেরপুর সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর