Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাবি শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

লোকাল করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২১ ১১:৫১

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে মির্জাপুরের রোজা ছাত্রীনিবাস থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ওই শিক্ষার্থীর নাম মুবাশ্বিরা তাহসিন ইরা। তার গ্রামের নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কোনাবাড়ি গ্রামে। বিষয়টি নিশ্চিত করেন আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান এবং মতিহার সার্কেলের এডিসি একরাম হোসেন।

জানা যায়, রাত একটার দিকে সর্বশেষ মোবাশ্বিরার সঙ্গে কথা হয় ওই ছাত্রীনিবাসের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়া-শব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করে অন্যরা। পরে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ছাত্রীনিবাসের অন্য শিক্ষার্থীরা। পরে পুলিশ ও আইন বিভাগের সভাপতিকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান মতিহার থানা পুলিশ, আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান, বিভাগের আরেক শিক্ষক অধ্যাপক এম এ হান্নান। পরে ওই ছাত্রীর বাড়িতে খবর দেন তারা।

এই ব্যাপারে বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, কী কারণে এই ঘটনা ঘটলো তা এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার সার্কেলের এডিসি একরাম হোসেন বলেন, ঝুলন্ত অবস্থায় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। যথাযথ তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে, তার সহপাঠীরা বলছেন, বয়ফ্রেন্ডের সঙ্গে কথা কাটাকাটির জেরে এ আত্মহননের পথ বেছে নেন ইরা।

সারাবাংলা/এএম

আত্মহত্যা টপ নিউজ রাজশাহী বিশ্ববিদ্যালয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর